রবিবার দুপুর ২টায় শুরু হবে বিএনপির জনসভা: রিজভী

রবিবার দুপুর ২টায় শুরু হবে বিএনপির জনসভা: রিজভী

আগামীকাল রবিবার (৩০ সেপ্টেম্বর) বেলা ২টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা শুরু হবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

রিজভী বলেন, ‘আগামীকাল ৩০ সেপ্টেম্বর বেলা ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জনসভা উদ্যোগে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হবে।’

যথাসময়ে জনসভায় যোগদানের জন্য বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীসহ ঢাকাবাসীকে অনুরোধ জানান তিনি।

এছাড়াও সারা দেশে গতকাল বিএনপি নেতাকর্মীদের নামে ৫৮টি ‘গায়েবী’ মামলা হয়েছে উল্লেখ করে রিজভী বলেন, ‘মোট ৫৮টি গায়েবী মিথ্যা এজাহার নামীয় মামলা করা হয়েছে। এজাহার নামীয় আসামি করা হয়েছে ৩৭৪০ জন নেতাকর্মীকে এবং অজ্ঞাত আসামি করা হয়েছে ৫ হাজার ৭০০ জন নেতাকর্মীকে।’

এসবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে গ্রেফতারকৃত দলের নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মুজিবুর রহমান সারোয়ার,অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।