প্রিয়াঙ্কা প্রমাণ দিলেন তিনি অন্তঃসত্ত্বা নন!

প্রিয়াঙ্কা প্রমাণ দিলেন তিনি অন্তঃসত্ত্বা নন!

গত বছরের শেষ দিকে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। নিজের চেয়ে দশ বছরের ছোট নিককে বিয়ের বলিউড ও হলিউডের বাতাসে নতুন গুঞ্জন মা হতে চলেছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি বলিউড থেকে নিজেকে গুটিয়েও নিচ্ছেন প্রিয়াঙ্কা। আর এতেই গুঞ্জন আরও জোরালো হচ্ছে। অনেকে আবার একধাপ এগিয়ে বলছেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন প্রিয়াঙ্কা। তাই তাড়াহুড়ো করে নিককে বিয়ে করেছেন সাবেক এ বিশ্বসুন্দরী।

তবে বাতাসে ভেসে থাকা এমনসব গুঞ্জনে চটে যাননি ‘দেশি গার্ল’। উল্টো যুক্তি সহকারে এ গুঞ্জন খণ্ডন করেছেন।

সম্প্রতি মার্কিন মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেস প্রিয়াঙ্কার একটি সাক্ষাৎকার নেন। বিয়ের পর এটিই ছিল প্রিয়াঙ্কার প্রথম সাক্ষাৎকার।

সেই সাক্ষাৎকারে এলেন প্রিয়াংকাকে জিজ্ঞেস করেন, আপনি অন্তঃসত্ত্বা, এ খবরের সত্যতা কী? জবাবে প্রিয়াংকা বলেন, ‘একেবারেই সত্যি নয়। মা হওয়ার মতো সুখবর কখনওই গোপন রাখার বিষয় নয়। তবে আমি অন্তঃসত্ত্বা নই।’

এরপর তিনি যে অন্তঃসত্ত্বা নন তার প্রমাণ দেন প্রিয়াঙ্কা। তিনি এলেনের অনুরোধে টাকিলা শট পান করেন। এ অ্যালকোহল জাতীয় পানীয়তে চুমুক দিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। জানেনই তো গর্ভের সন্তানের জন্য এসব পানীয় নিষিদ্ধ।’ এরপর তিনি হেসে বলেন, ‘এবার বিশ্বাস হলো তো?’