“রাজশাহীতে কৃষি বিশ্ববিদ্যালয় করতে চাই”– মেয়র লিটন

“রাজশাহীতে কৃষি বিশ্ববিদ্যালয় করতে চাই”– মেয়র লিটন

স্টাফরিপোর্ট: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহীতে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন করার আশ্বাস প্রদান করেছেন। মহানগরীর অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান সোমবার দুপুরে কলেজ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি আশ্বাস প্রদান করেন।

অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সাইফুল হক। সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক আব্দুর রোকন মাসুম। অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত ৪১জন শিক্ষার্থীকে সংবর্ধনা ও ফুল দিয়ে নবীণ শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। এ সময় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান ও রানারআপ দলকে পুরস্কার প্রদান করা হয়। এরআগে বর্ণিল আয়োজনে প্রধান অতিথি মেয়র খায়রুজ্জামান লিটনকে বরণ নেন শিক্ষার্থীরা। এরপর কলেজ প্রাঙ্গণে একটি গাছের চারা রোপন করেন মেয়র।

অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মোশারফ হোসেন বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. আশীয়ারা খাতুন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গভর্নিং বডির শফিউর রহমান, নজরুল ইসলাম ও আকতারুজ্জামান।