“মানবিক কল্যাণ সাধনই হোক ঈদুল আযহার প্রত্যয়”

“মানবিক কল্যাণ সাধনই হোক ঈদুল আযহার প্রত্যয়”

ঈদ শুভেচ্ছা


আবু রেজা:

ঈদুল আযহা উপলক্ষ্যে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সাপ্তাহিক প্রজন্মের আলো www.projonmeralo.com  সম্পাদক অদধ্যক্ষ আব্দুর রহমান রিজভী।

এক শুভেচ্ছা বার্তায় তিনি প্রজন্মের আলো পত্রিকার সম্মানিত সকল পাঠক পাঠিকা বিজ্ঞাপন দাতা ও শুভানুধ্যায়ী সকল  ভাই-বোনদের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।  

 তিনি আরও বলেন,আল্লাহর সন্তুষ্টি কামনা করে সমস্ত লোভ, লালসা, ক্রোধ, হিংসা, বিদ্বেষ, স্বার্থপরতা তথা ভেতরের পশুত্বকে ত্যাগের মধ্যদিয়ে আত্মশুদ্ধি লাভের মধ্যেই রয়েছে কোরবানের প্রকৃত তাৎপর্য। চিরন্তন এ তাৎপর্য বারবার ফিরে আসে মুসলমানদের দুয়ারে।

অধ্যক্ষ আব্দুর রহমান বলেন,মানবিক কল্যাণ সাধনই হোক ঈদুল আযহার প্রত্যয়। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, প্রসারিত হোক সপ্নীল সুন্দর ভবিষ্যৎ। নৈতিক মূল্যবোধ ও দৃঢ়তায় বলীয়ান হয়ে মানবিক কল্যাণ সাধনই হোক আমাদের প্রত্যয় ও দূর হোক সকল প্রকার বৈষম্য। আত্মত্যাগের মহিমায় ভাস্বর হোক সকলের জীবন এই প্রত্যাশা করছি।  

তিনি আরও বলেন, আসুন আমরা আমাদের এই ত্যাগের মাধ্যমে আমাদের মনের যাবতীয় ক্রোধ, লোভ, মোহ, পরনিন্দা, পরশ্রী কাতরতা দূর করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সমাজ তথা বাংলাদেশ গড়ে তুলি।

শুভেচ্ছান্তে: অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী,  সম্পাদক, সাপ্তাহিক প্রজন্মের আলো www.projonmeralo.com