রাণীনগরে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও শোক দিবস পালিত

রাণীনগরে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও শোক দিবস পালিত


রাণীনগর সংবাদদাতা:
নওগাঁর রাণীনগরে উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালী,আলোচনা সভা,পুরস্কার বিতরণী এবং মিলাদ মাহফিলের মধ্য দিয়ে ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে রানীনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মামুন এর সভাপতিত্বে এবং প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম এর নেতৃত্বে উপজেলা চত্বর থেকে এক বিশাল শোক র‌্যালী বের হয়।

র‌্যালী শেষে বেলা ১১ টার দিকে রাণীনগর উপজেলা অডিটোরিয়াম হলে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম বলেন, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিল। আর এই স্বাধীন বাংলাদেশে তার স্বপ্নগুলোকে বাস্তবায়ন করাই হচ্ছে আমাদের প্রধান লক্ষ্য। তিনি আরও বলেন, যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাঙালি জাতির পিতা হিসেবে বিশ্বাস করে না, তারা এদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না,বাংলাদেশকে বিশ্বাস করে না।

অন্যান্যের মধ্যে রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন হেলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জারজিস হাসান মিঠু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃফরিদা বেগম, সহকারি ভূমি কমিশনার টুকটুক তালুকদার, কৃষি কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহিরুল হক প্রমুখ বক্তব্য রাখেন।