রাণীনগরে মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাণীনগরে মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মিরাট ইউনিয়ন পরিষদ প্রঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রনজিৎ সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলম এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম।

অন্যান্যদের উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান মামুন, জেলা আওয়ামীলীগের সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলী সদস্য আলহাজ্ব আব্দুর রহমান, রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, জিএম মাসুদ রানা জুয়েল, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, যুগ্ম সাধারণ সম্পাদক ও গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, সাংগঠনিক সম্পাদক ও কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমাইল হোসেন প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে পূনরায় রনজিৎ সাহাকে সভাপতি ও শহিদুল ইসলাম প্রাং কে সাধারণ সম্পাদক করে মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।