• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব ১৮ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা বিরল সূর্যগ্রহণ আজ, দিন হবে রাতের মতো ঝড় ও বজ্রপাতে তিন জেলায় নিহত ৭ আজ বিশ্ব স্বাস্থ্য দিবস

আজ নওগাঁ জেলা প্রেসক্লাবের নির্বাচন

প্রজন্মের আলো / ২০ শেয়ার
Update বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
যুগ্ম সম্পাদক পদে নমিনেশন ফরম তুলছেন ডিবিসি টেলিভিশনের নওগাঁ প্রতিনিধি এ.কে সাজু

তানভীর রহমান:

আজ ২৮ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী নওগাঁ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০২৪। ইতিমধ্যেই নির্বাচন কমিশন তার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। এবার কে আসছেন নেতৃত্বে এটা দেখার জন্য মিডিয়া সংশিষ্ট ও সুধিজনরা গভীর আগ্রহে অপেক্ষা করছেন।

গত দুই বছর সিলেকশন কমিটি গঠন হওয়ার কারণে নির্বাচনের আমেজ থেকে বঞ্চিত ছিলেন প্রেসক্লাবের ভোটাররা। এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন। এই নির্বাচনে প্রেসক্লাবের মোট ৪১জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। ঐতিহ্যবাহী ক্লাবের উন্নয়নকল্পে এবং সকল সদস্যদের সম্মান রক্ষার্থে আগামীতে একটি জবাবদিহি মূলক ও স্বচ্ছ ভাবমূর্তির কমিটি গঠনে সঠিক প্রার্থীদের বিজয়ী করতে ভূমিকা রাখবেন বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

এই নির্বাচনে সভাপতি পদে এ.এস.এম রায়হান আলম, আবু বক্কর সিদ্দিক ও ফরিদুল করিম তরফদার, সহ সভাপতি পদে সুলতানুল আলম মিলন, নাছিমুল হক বুলবুল, মাসুদুর রহমান রতন ও মীর মোশারফ হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক পদে মো. বেলায়েত হোসেন ও এম আর ইসলাম রতন, যুগ্ম সম্পাদক পদে আব্দুর রউফ পাভেল, এ.কে সাজু, বাবুল আখতার রানা ও আব্দুল আজিজ, অর্থ সম্পাদক পদে হারুন-অর-রশীদ চৌধুরী ও আব্দুর রউফ রিপন, দপ্তর সম্পাদক পদে জিএম মিঠুন ও আবু রায়হান রাসেল, প্রচার সম্পাদক পদে মো. সুমন আলী ও মো. মাসুদ রানা, কার্য নির্বাহী সদস্য পদে এমদাদুল হক সুমন, মো. কায়েস উদ্দিন, শফিক ছোটন, মো. নবির উদ্দিন, আসাদুর রহমান জয়, মো. ওবায়দুল হক, রাসেল রানা, ওমর ফারুক ও মোয়াজ্জেম হোসেন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories