• মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার প্রস্তুতি শুরু: ঢাকা শিক্ষা বোর্ড ১৪০ কিস্তিতে ৩৫ বছরে পদ্মা সেতুর ঋণ শোধ হবে লাফিয়ে বাড়ছে করোনা শনাক্ত পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবকের বিরুদ্ধে মামলা সিআইডির ধারণা ; পদ্মা সেতুর নাট-বল্টু শুধু হাত দিয়ে খোলা হয়নি শাসন করায় শিক্ষককে পিটিয়ে হত্যা করলো ছাত্র করোনার চতুর্থ ঢেউ চলছে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত উদ্বোধনের আগেই দেবে গেলো নওগাঁ-রাণীনগর-নাটোর আঞ্চলিক মহাসড়ক পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই টিকটকার সিআইডির হাতে আটক খোলা সয়াবিন লিটারে কমল ৫ টাকা, বোতলে ৬ টাকা একদিনে করোনায় ২ জনের মৃত্যু, বেড়েছে শনাক্ত তারেক-জোবায়দার অবৈধ সম্পদ অর্জনের মামলা চলবে: হাইকোর্ট দেশের বাজারে শিগগিরই ভোজ্যতেলের দাম কমবে

আত্রাইয়ে রেলের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রজন্মের আলো / ৩৪ শেয়ার
Update : সোমবার, ৬ জুন, ২০২২

আবুহেনা :
নওগাঁর আত্রাই উপজেলার রেলস্টেশন ও রেজিস্ট্রি অফিস এলাকায় চারটি দোকানে ১৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (৬ জুন) দুপুর ১২টার সময় এসব জরিমানা আদায় করেন বাংলাদেশ রেলওয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ডিভিশনাল এস্টেট অফিসার মো. নুরুজ্জামান।
উচ্ছেদ অভিযানে উপজেলার রেলস্টেশন ও রেজিস্ট্রি অফিস এলাকায় বিভিন্ন অবৈধভাবে স্থাপনা করায় রিয়া ইলেকট্রনিকে পাঁচ হাজার, আদর্শ জুয়েলার্সে পাঁচ হাজার, সীমা কসমেটিকসে পাঁচ হাজার, জয় মিষ্টি ভান্ডারে তিন হাজার।তিনি এ সময় বলেন রেলের সম্পত্তিতে কোন প্রকার স্থাপনা করা যাবেনা এবিষয়ে তিনি উপজেলা ভূমি কর্মকর্তা সজাগ দৃষ্টি রাখার নির্দেশ প্রদান করনে।আত্রাই বাজার বনিক সমিতির সভাপতি সামসুল আলম বলেন একই সম্পত্তি কখনো পানি উন্নয়ন বোর্ড,কখনও রাজস্ব বিভাগ,কখনও জুট করপোরেশন এই সম্পত্তির দাবী করে রেল বলে সম্পত্তি রেলের আমরা ব্যবসায়ীরা চরম আতংকে দিন যাপন করছি। সম্পত্তি মালিক এক পক্ষ হলে তা ভাল হতো আমরা ভালভাবে ব্যবসা বানিজ্য করতে পারতাম বিধিমালা অনুয়ায়ী আমরা কর পরিষদ করতাম।
মো. নুরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রত্যেক ব্যবসায়ীকে সতর্কতামূলক জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাজী মো. অনিক ইসলাম, সান্তাহার রেলওয়ে আর এন বি কর্মকর্তা মো. নূর‌এ নবী, সান্তাহার কানঙ্গো মো. মহাসিন, আত্রাই থানা এস আই হরেন্দ্রনাথ,এসআই নূরুল আমিন, ,এস,আই চাঁদ আলীসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ

Categories