• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
২০২৪ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন: শেখ হাসিনা নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত ১ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আমান-সালাম-খোকন আটক বিএনপির রিজভী, এ্যানি ও শিমুল আটক পুলিশ-বিএনপি সংঘর্ষে উত্তপ্ত নয়াপল্টন প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে ভোর থেকেই নেতা-কর্মীদের ঢল ‘বঙ্গবন্ধু শিক্ষা বিমা’ চালুর নির্দেশ সুইসদের ৬-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পর্তুগাল স্পেনকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে মরক্কো বাংলাদেশসহ ৫ দেশের জন্য ওমরাহ পালনে নতুন নিয়ম কোয়ার্টার ফাইনালে ব্রাজিল টাইব্রেকারে জাপানকে কাঁদিয়ে কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়া রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত ঘরের মাটিতে ভারতের বিপক্ষে জয় পেলো বাংলাদেশ ডেঙ্গুতে মৃত্যু ৩, হাসপাতালে ভর্তি ৪১০

ভ্রাম্যমান আদালতে পরিচালিত

করেনাকালী স্বাস্থ্য বিধি পতিপালনে আত্রাইয়ে প্রশাসনের কঠোর নজরদারি

প্রজন্মের আলো / ৭৫৫ শেয়ার
Update : বুধবার, ২ জুন, ২০২১

 আত্রাই (নওগাঁ) সংবাদদাতা:

নওগাঁর আত্রাইয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রশাসনের সচেতনতা মূলক মাইকিং অব্যাহত রেখেছেন। সেইসাথে সরকারী নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি অবজ্ঞা করে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে।
জানা যায়, করোনা মহামারি ভাইরাসে আক্রান্ত থেকে সচেতন করতে উপজেলা সদর, সাহেবগঞ্জ বাজার, হাসপাতাল, বেইলি ব্রিজ, আহসানগঞ্জ স্টেশন এলাকা এবং বিভিন্ন রাস্তার মোরে মোরে পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালান ইউএনও মো. ইকতেখারুল ইসলাম। এসময় মাস্ক না পরার অপরাধে কয়েকজন পথচারির ভ্রাম্যমান আদালতের মাধ্যম জরিমানা করেন। সেইসাথে বাজারের মানুষ, বিভিন্ন যানবাহন চলাচলকারী যাত্রী ও চালকদের মুখে মাস্ক পরিয়ে দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেন। করেনার হাত থেকে বাঁচতে উপস্থিত সর্বসাধারনকে অযথা বাড়ীর বাহিরে বের না হতে অনুরোধ জানানো হয়। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দোকান নিরাপদ দুরত্ব বজায় রেখে গোল বৃত্ত অাঁকতে এবং মাস্ক ছারা কোন ক্রেতার নিকট পণ্য বিক্রয় না করতে অনুরোধ জানানো হয়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকতেখারুল ইসলাম বলেন, করোনায় আক্রান্ত এবং মত্যুর হার বৃদ্ধি পেলেও মানুষের মাঝে সচেতনতার অভাব রয়েই গেছে। যাদের মুখে মাস্ক নাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে মাস্ক পরিয়ে দেয়া হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। এক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories