• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:১৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English

কাশিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেদারুলের চলছে গণসংযোগ

প্রজন্মের আলো / ৪ শেয়ার
Update : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলার ৮ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট অনুষ্ঠিত হবে ২নং কাশিমপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন।

এই নির্বাচনকে সামনে রেখে আগাম গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন যুবকদের আইডল স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক সেনা কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. বেদারুল ইসলাম। তিনি প্রতিদিনই গণসংযোগ করছেন।

গণসংযোগে বেদারুল ইসলাম বলেন,এই অঞ্চলের মানুষের কাছে আমি একটি অতি পরিচিত মুখ। শুধু নির্বাচন নয় ইউনিয়নবাসীর পাশে আমি সব সময় ছিলাম আর এখনোও আছি আগামীতেও থাকবো। আর চেয়ারম্যান নির্বাচিত হয়ে সাধারন মানুষদের আরো কাছে গিয়ে সেবা করার সুযোগ ইউনিয়নবাসী আমাকে দিবেন এই বিশ্বাসটুকু আমার আছে।

কারণ ইউনিয়নবাসী পরিবর্তন চায়। আমি মহামারি করোনা ভাইরাসের শুরুতে যখন গরিব, অসহায় ও খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়েছিলো তখন আমি সেই সব মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার সামগ্রী ও আর্থিক সহায়তা পৌছে দিয়েছি। এখনো বিভিন্ন হাটে, মোড়ে, পাড়া ও মহল্লায় প্রতিদিনই সাধারণ মানুষদের করোনা বিষয়ে সচেতন করার পাশাপাশি মাস্কও বিতরণ করছি।

প্রতিটি ওয়ার্ডে ছেলেদের খেলার জন্য একটি করে ফুটবল দিয়েছি। এলাকার যুবকদের মাদক ও বিভিন্ন মন্দ কাজ থেকে দূরে রাখার লক্ষ্যে বিভিন্ন সময় খেলাধুলার আয়োজন করে যাচ্ছি। আমি এলাকায় আসার পর থেকেই বিভিন্ন রকমের সামাজিক কর্মকাণ্ড অব্যাহত রেখেছি। তাই এই ইউনিয়নের মানুষ আমাকে আমার কর্মের মাধ্যমে চেনেন। আমি মুখে বড় বড় বুলি আওরানা পছন্দ করি না। যার জন্য যতটুকু করার সামর্থ আছে তা করার চেষ্টা করি।

পুরো ইউনিয়নে বিশেষ করে যুব সমাজে আমি ব্যাপক সাড়া পাচ্ছি। আমি সুযোগ পেলে ঐতিহ্যবাহী এই ইউনিয়নকে মাদক, বাল্যবিয়ে মুক্ত একটি মডেল ও আধুনিক পরিষদে বিনির্মাণ করতে চাই। তাই আমি আশাবাদি ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। তাই শিক্ষিত, সৎ ও পরীক্ষিত মানুষ দেখে চেয়ারম্যান প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৬৫,৪৮৮
সুস্থ
১,৫২৭,৮৬২
মৃত্যু
২৭,৭৬৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৪০,১৪৯,৬৬৬
সুস্থ
মৃত্যু
৪,৮৯৩,০৩৪

Categories