• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার করল ওমান,যাদের যেতে বাধা নেই ঈদ-গ্রীষ্ম মিলে ১৭ দিনের ছুটি শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ তিন দিন হবে যেসব স্থানে ভারী বর্ষণ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট সাংবাদিকদের সুরক্ষায় সরকারের সদিচ্ছার প্রমাণ: তথ্য প্রতিমন্ত্রী ভারতের প্রধানমন্ত্রী হিসেবে আজ শপথ নিচ্ছেন নরেন্দ্র মোদি শ্রীলঙ্কার বিপক্ষে জয়, টাইগারদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী পবিত্র ঈদুল আজহা ১৭ জুন ৬০ কিমি বেগে ঝড় হতে পারে যেসব অঞ্চলে কোন খাতে কত বরাদ্দ চতুর্থ ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা এবার এইচএসসি ও সমমান পরীক্ষায় সাড়ে ১৪ লাখ শিক্ষার্থী অংশগ্রহন করবে জোটের ওপর ভরসা করতে হচ্ছে মোদিকে সরকারি অফিসের নতুন সময়সূচি ঘোষণা

ঢাকা প্রতিদিন বন্ধের চক্রান্তের প্রতিবাদে রাজশাহীতে মানবন্ধন ও স্মারকলিপি প্রদান

Tonmoy / ১২৩ শেয়ার
Update বুধবার, ২ আগস্ট, ২০২৩

আবুহেনা,নিজস্ব প্রতিবেদক:
জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন বন্ধের অব্যাহত ষড়যন্ত্রের প্রতিবাদে কাস্টম্স কর্মকর্তা ড. তাজুল ইসলামের শাস্তির দাবিতে রাজশাহী মহানগরীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে রাজশাহীর সাংবাদিক সমাজের ব্যানারে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও পরে বিভাগীয় কমিশনার এবং রাজশাহী জেলা প্রশাসককে প্রধানমন্ত্রী বরাবর এ স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদানের পূর্বে মানবন্ধন অনুষ্ঠিত হয়। এতে রাজশাহী ব্যুরো রিপোর্টার ওমর ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মু. আব্দুল আওয়াল ও সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন।
আরইউজে সভাপতি আব্দুল আওয়াল বলেন, ঢাকা প্রতিদিনসহ প্রত্যেকটি মূল ধারার গণমাধ্যমকে মুক্ত ও স্বাধীনভাবে কাজ করতে দিতে হবে। ঢাকা প্রতিদিন বন্ধের যে চক্রান্ত করা হচ্ছে তা সাংবাদিকদের আন্দোলনের মুখে বাস্তবায়ন করা সম্ভব নয়। দুর্নীতিগ্রস্থ কাস্টম্স কর্মকর্তা তাজুলের দুর্নীতির বিরুদ্ধে অনুসন্ধানের জন্য সরকারের প্রতি অনুরোধ জানান তিনি।
আরইউজে সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন বলেন, সাংবাদিকের কাজই হচ্ছে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে লেখালেখি করা। এর মাধ্যমে দেশের মানুষ ও সরকার উপকৃত হন। আজ সেই গণমাধ্যমকেই উৎখাত করার চেষ্টা করছে বিতর্কিত কাস্টম্স কর্মকর্তা। তা এ উদ্দেশ্য পূরর্ণ হবে না। ঢাকা প্রতিদিনের বিরুদ্ধে ষড়যন্ত্র কখনোই সফল হবে না। সকল বন্ধ গণমাধ্যমে অতিসত্তর খুলে দেওয়ার দাবি জানান এই সাংবাদিক নেতা। মানববন্ধন শেষে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ও রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ এর সাক্ষাত করে স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী ব্যুরো রিপোর্টার ওমর ফারুক, রাজশাহীর বিজ্ঞাপন প্রতিনিধি রাসেল সরকার, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মেহেদি হাসান, নাটোর প্রতিনিধি গোলাম গাউস, নওগাঁ প্রতিনিধি সোহেল রানা, বাগমারা প্রতিনিধি রোস্তম আলী শায়ের, আত্রাই প্রতিনিধি আবু হেনা মোস্তফা কামাল, পত্নীতলা প্রতিনিধি রিফাত হোসেন, রানীনগর প্রতিনিধি মালেক, সিংড়া প্রতিনিধি খলিলুর মাহমুদ, গিয়াস কামাল, সাংবাদিক জামাল উদ্দীন, সাংবাদিক হুমায়ন কবির ও অন্যান্য গণমাধ্যম কর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories