• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব ১৮ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা বিরল সূর্যগ্রহণ আজ, দিন হবে রাতের মতো ঝড় ও বজ্রপাতে তিন জেলায় নিহত ৭ আজ বিশ্ব স্বাস্থ্য দিবস

নওগাঁয় ‘ওয়ার্ল্ড মিশন-২১’ কোম্পানির প্রমোশনাল অফারের নেপাল ট্যুর এচিভারদের সংবর্ধনা অনুষ্ঠিত

প্রজন্মের আলো / ৮৮ শেয়ার
Update শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
নওগাঁয় ‘ওয়ার্ল্ড মিশন-২১’ কোম্পানির প্রমোশনাল অফার নেপাল ট্যুর এচিভারদের সংবর্ধনা অনুষ্ঠিত- প্রজন্মের আলো

আব্দুল্লাহ আলমাস বিন রহমান তানভীর:

“প্রযুক্তি নির্ভর হউন,স্মার্ট বাংলাদেশ গড়ুন” শ্লোগানকে সামনে রেখে নওগাঁয় ‘ওয়ার্ল্ড মিশন-২১ লি.’ কোম্পানির প্রমোশনাল অফারের নেপাল ট্যুর এচিভারদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ডব্লিউএম-২১ লি: এর নওগাঁ অফিসের আয়োজনে শনিবার এসংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড মিশন-২১ এর বগুড়া জোনাল অ্যাডমিন মো. হামিদুল ইসলাম জুয়েল। বক্তব্য রাখেন নওগাঁ ফ্রান্সাইজ প্রধান ব্যাংকার আব্দুল বারি শুভ, নেটওয়ার্কার লায়লা আযুমান্দ বানু (মনিরা) প্রমুখ।

কক্সবাজার ট্যুর এবং কোম্পানির প্রমোশনাল অফারে নেপাল ট্যুর অর্জনকারী বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ ও প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক  মোঃ আব্দুর রহমান রিজভী, মোঃ আমিনুল ইসলাম, রবিউল ইসলাম, ও এহতাসামুল হক নোমানের  সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, একযুগ আগে ওয়ার্ল্ড মিশন-২১ লি: তার পথচলা শুরু করে। বর্তমানে দেশের ৩৭টি জেলায় আইন মেনে কোম্পানি তার ব্যবসায়িক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এর মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে দেশের শত শত বেকার যুবকের। যে কোন মানুষ ইচ্ছে করলেই তার সকল কর্মকান্ডের মধ্যে দিয়েও ওয়ার্ল্ড মিশন-২১ লি: এর সঙ্গে যুক্ত হয়ে আয় করার পাশাপাশি আরো বেকার মানুষদের সংযুক্ত করতে পারেন। এখানে নেটওয়ার্ক তৈরীর মাধ্যমে পার্টটাইম কাজ করে পেসিভ ইনকাম করা যায় তাই সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে এই ধরনের এমএলএম কোম্পানি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে  বলে বক্তরা উল্লেখ করেন।

অনুষ্ঠানে আরও জানানো হয়, নিত্যপ্রয়েজনীয় পণ্য মার্কেটিং এর পাশাপাশি ওয়ার্ল্ড মিশন-২১ লি: দেশের অন্যতম স্বনামধন্য ইন্সুরেন্স কোম্পানী চাটার্ড লাইফ ইন্সুরেন্স কর্তৃক প্রণীত তিনটি লাইফ পলিসি নিয়ে কাজ করছে যারা নূন্যতম সামর্থবান এবং কমপক্ষে তিন বছর এই প্রকল্প চলমান রাখতে সক্ষম শুধু তারাই লাইফ পলিসি গ্রহন করে নিজেরদের পরিবারের আর্থিক ও স্বাস্থ্য নিরাপত্তা বিধান করতে পারেন অতিবাহিত করতে পারেন এক নিরাপদ,নিশ্চিত প্রশান্তিময় জীবন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories