• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
কোটার উপর হাইকোর্টের রায়ের ওপর আপিল বিভাগের চার সপ্তাহের স্থিতাবস্থা ‘কোটা আন্দোলন পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে’ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুনের মেয়াদ বাড়ল কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনা মতিউর ও তার পরিবারের সম্পত্তি ক্রোকের আদেশ সচিবদের নিয়ে সভার ডাক মন্ত্রিপরিষদ বিভাগের পেনশন স্কিম: শিক্ষকদের কর্মসূচি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত এনবিআরের ফয়সালের শ্বশুর-শাশুড়ির নামে ১৮ ব্যাংক হিসাব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ডিএমপির ১৯ নির্দেশনা ‘এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা ৬ মাসে দেয়া সম্ভব নয়’ মতিউর ও তার স্ত্রী-সন্তানদের ব্যাংক-বিও হিসাব স্থগিত তিস্তার পানি বণ্টন চুক্তিতে মমতার না, মোদিকে চিঠি ভয়ানক রাসেলস ভাইপার থেকে বাঁচতে বন বিভাগের যে নির্দেশনা শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি বহাল, গ্রীষ্মের ছুটি কমলো বন্যায় সিলেট বিভাগের এইচএসসি পরীক্ষা ৮ জুলাই পর্যন্ত স্থগিত

জেলা প্রশাসন,পৌরসভা ও সোসাল ইনোভেশন টিমের উদ্যোগে

নওগাঁয় পরিচ্ছন্ন ও ময়লা আবর্জনামূক্ত করণ কর্মসূচি উদ্বোধন

প্রজন্মের আলো / ৮২ শেয়ার
Update শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
নওগাঁয় পরিচ্ছন্ন ও ময়লা আবর্জনামূক্ত করণ কর্মসূচি উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ গোলাম মওলা। ছবি- প্রজন্মের আলো

তাহেরা এনায়েত করিম:
নওগাঁয় পরিচ্ছন্ন ও ময়লা আবর্জনামূক্ত করণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে জেলা প্রশাসন,পৌরসভা ও সোসাল ইনোভেশন টিমের উদ্যোগে আয়োজিত কর্মসূচি উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ গোলাম মওলা । এসময় জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম আনসারী, স্থানীয় পৌর কমিশনার মো. রাজন,মো. আতিক রহমান বক্তব্য রাখেন।
 এ সময়জেলা প্রশাসক বলেন, নওগাঁ শহর এবং ছোট যমুনা নদী দূষণ ও দখল মুক্ত করতে  প্রথমে আমরা উদ্যোগ গ্রহন করবো পরবর্তীতে সম্মানিত নাগরিকগণ এগিয়ে আসলে তা ফলপ্রসু হবে। এজন্য তিনি সোসাল ইনোভেশন টিম, নওগাঁর সকল সামাজিক সাংস্কৃতিক সংগঠন, গণমাধ্যম কর্মী,সচেতন নাগরিক সমাজসহ সকল শেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।
 এ সময় জেলা তথ্য অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,সোশ্যাল ইনোভেশন টিম নওগাঁর কার্যকরী সদস্য এসএম শামছুল আলম, চন্দন দেব, সাধারণ সম্পাদক শরিফুর রহমাস সাকিব, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ লাল, গবেষণা ও মূল্যায়ন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী, দপ্তর সম্পাদক মো. মাহিদুর রহমান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহবুব আলম, মোঃ মোনায়েম হোসেন,  ও স্থানীয় বাসিন্দাগণ উপস্থিত ছিলেন। এছাড়া নওগাঁর বিডি ক্লিন ও প্রজন্মের মেলার স্বেচ্ছাসেবীগণ কর্মসূচিতে অংশ গ্রহন করেন।
সমগ্র কর্মসূচিতে মিডিয়া পার্টনার হিসাবে সাপ্তাহিক প্রজন্মের আলোকে কাজ করার সুযোগ দেয়ায় জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান প্রজন্মের আলো সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী।
উল্লেখ্য, সাবেক জেলা প্রশাসক মো. মিজানুর রহমান নওগাঁর পরিবেশ প্রতিবেশ রক্ষায় সোশ্যাল ইনোভেশন টিম গঠন করেছিলেন। তাঁর প্রতি শুক্রবারের “ওয়ার্ক ফর হেলদি লাইফ এন্ড ক্লিন ইনভায়রণমেন্ট” কর্মসূচি খুবই জনপ্রিয়তা পেয়েছিল। বর্তমান জেলা প্রশাসক তাঁর কর্মসূচি গুলো আবার আনুষ্ঠানিক ভাবে শুরু হওয়ায় পৌরবাসি সন্তুষ্টি প্রকাশ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories