• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
কোটার উপর হাইকোর্টের রায়ের ওপর আপিল বিভাগের চার সপ্তাহের স্থিতাবস্থা ‘কোটা আন্দোলন পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে’ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুনের মেয়াদ বাড়ল কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনা মতিউর ও তার পরিবারের সম্পত্তি ক্রোকের আদেশ সচিবদের নিয়ে সভার ডাক মন্ত্রিপরিষদ বিভাগের পেনশন স্কিম: শিক্ষকদের কর্মসূচি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত এনবিআরের ফয়সালের শ্বশুর-শাশুড়ির নামে ১৮ ব্যাংক হিসাব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ডিএমপির ১৯ নির্দেশনা ‘এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা ৬ মাসে দেয়া সম্ভব নয়’ মতিউর ও তার স্ত্রী-সন্তানদের ব্যাংক-বিও হিসাব স্থগিত তিস্তার পানি বণ্টন চুক্তিতে মমতার না, মোদিকে চিঠি ভয়ানক রাসেলস ভাইপার থেকে বাঁচতে বন বিভাগের যে নির্দেশনা শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি বহাল, গ্রীষ্মের ছুটি কমলো বন্যায় সিলেট বিভাগের এইচএসসি পরীক্ষা ৮ জুলাই পর্যন্ত স্থগিত

নওগাঁয় সাংবাদিকদের সঙ্গে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রজন্মের আলো / ৭৪ শেয়ার
Update বুধবার, ২ আগস্ট, ২০২৩

স্টাফরিপোর্ট:
নওগাঁর সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক মো. গোলাম মওলা। বুধবার (২ ‍আগষ্ট) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সভায় জেলা প্রেস ক্লাব, জেলা সাংবাদিক ইউনিয়ন, জেলা টেলিভিশন জার্নালিষ্ট আসোসিয়েশনসহ অন্যান্য সাংবাদিক প্রতিষ্ঠানের সদস্যরা অংশগ্রহণ করেন। এসময় নবাগত জেলা প্রশাসককে বিভিন্ন সাংবাদিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
সভার শুরুতেই শোকাবহ আগস্টের তাৎপর্য তুলে ধরা হয়। এরপর জেলা প্রশাসকের অবগতির জন্য নওগাঁ জেলা ও তিলোত্তমা শহর নওগাঁর নানান গুরুত্বপূর্ণ বিষয়ের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিক ছোটন, যুগ্ম সম্পাদক আব্দুর রউফ পাভেল, অর্থ বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ চৌধুরী রানা, দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুর রউফ রিপন, সদস্য আসাদুর রহমান জয়, সিনিয়র সাংবাদিক মাসুদুর রহমান রতন, এমদাদুল হক সুমন, ওবায়দুল হক, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজাদ হোসেন মুরাদ, সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন প্রমুখ। এছাড়া সভায় জেলা প্রশাসনের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
এসময় উত্তরবঙ্গের কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার সন্তান জেলা প্রশাসক মো. গোলাম মওলা বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর রেখে যাওয়া লাল-সবুজের এই বাংলা আমাদের সবার জন্য অমূল্য সম্পদ। এই সম্পদের সঠিক রক্ষনাবেক্ষণ করা এই দেশের প্রতিটি নাগরিকের নৈতিক দায়িত্ব। প্রশাসন ও সাংবাদিকরা একে অপরের সম্পূরক। আমরা সবাই মিলে মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সুচিন্তিত মতামত ও তথ্যপূর্ণ প্রতিবেদনের মাধ্যমে বিভিন্ন বিষয় তুলে ধরে সার্বিক সহযোগিতা করবো। জেলার উন্নয়নের স্বার্থে আমরা এক টেবিলে বসে পজেটিভ সিদ্ধান্ত গ্রহণ করবো। উত্তরের খাদ্য ভান্ডার বরেন্দ্র ভ’মি নওগাঁকে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় একত্রিভ’ত করতে সবাই মিলে যথোপোযুক্ত তাৎপর্যপূর্ণ তথ্যের আদান-প্রদানের মাধ্যমে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন নয়া জেলা প্রশাসক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories