• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব ১৮ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা বিরল সূর্যগ্রহণ আজ, দিন হবে রাতের মতো ঝড় ও বজ্রপাতে তিন জেলায় নিহত ৭ আজ বিশ্ব স্বাস্থ্য দিবস ইসরায়েলি হামলায় গাজায় নিহতের সংখ্যা বেড়ে ৩৩০৯১ ৮ এপ্রিল বিরল সূর্যগ্রহণ, দিন হবে রাতের মতো ‘দেশে ৯৬ লাখেরও বেশি শিশুর রক্তে অতিরিক্ত মাত্রায় সিসা’ ঈদকে ঘিরে নাশকতার হুমকি নেই: ডিএমপি কমিশনার আজ বিশ্ব অটিজম সচেতনতা দিবস

নওগাঁর আত্রাইয়ে “প্রজন্মের মেলা” ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

প্রজন্মের আলো / ৭৫ শেয়ার
Update শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
প্রজন্মের মেলা ক্রিকেট টুর্ণামেন্ট। আয়োজেন: প্রজন্মের আলো।

আবু হেনা :
  শুক্রবার (৯ ডিসেম্বর) আত্রাইয়ে চক শিমলা উচ্চ বিদ্যালয় মাঠে প্রজন্মের মেলা ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । সাপ্তাহিক প্রজন্মের আলো আয়োজিত এ খেলা উদ্বোধন করেন নওগাঁর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ন্যাশনাল মডেল স্কুলের পরিচালক সহিদ প্রামানিক । যে দুটি দল খেলায় অংশগ্রহণ করেছেন চকশিমলা ক্রিকেট একাদশ বনাম কালিকাপুর লালসবুজ ক্রিকেট একাদশ । চক শিমলা ক্রিকেট একাদশ ৬ উইকেটে জয়লাভ করেছে । ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছে চক শিমলা ক্রিকেট একাদশের খেলোয়ার সুমন আলী এবং খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
এস এম নজরুল ইসলাম সুইট এর সভাপতিত্বে প্রজন্মের মেলা ক্রিকেট টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রজন্মের আলোর সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান (রিজভী)।
প্রধান অতিথি বক্তৃতা কালে বলেন, তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম সুস্থ দেহ সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে তরুণ যুব সমাজকে তামাক ও প্রযুক্তি আসক্তি তথা সোশ্যাল মিডিয়া থেকে ফিরিয়ে খেলাধুলা ওপর গুরুত্ব আরোপ করেন ।

প্রজন্মের মেলা ক্রিকেট টুর্আমেন্ট। আয়োজেন: প্রজন্মের আলো।

প্রধান পৃষ্ঠপোষকতার দায়িত্ব পালন করেন তরুণ উদ্যোক্তা সাদেকুর রহমান (বাঁধন) ভ্রাম্যমাণ প্রতিনিধি প্রজন্মের আলো । খেলা পরিচালনা করেন স্থানীয় যুবলীগ নেতা মাসুদ রানা মুক্তা, সহযোগী পরিচালনায় দায়িত্ব পালন করেন সাজেদুর রহমান সহকারী শিক্ষক চক শিমলা দাখিলী মাদ্রাসা ও ইমরান হোসেন ।
প্রজন্মের মেলা ক্রিকেট টুর্নামেন্টের এর প্রধান পৃষ্ঠপোষক তরুণ উদ্যোক্তা মোঃ সাদেকুর রহমান বাঁধন বলেন , খেলাধুলার প্রতি যতো বেশী তরুনদের সম্পৃক্ত করা যাবে ততোবেশী তাদেরকে মাদকের কালো থাবা থেকে বিরত রাখা যাবে। তিনি আরো বলেন যুব সমাজকে মাদকের কালো থাবা থেকে রক্ষা করতে আমাদের এমন আয়োজন চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories