• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
করোনায় একদিনে মৃত্যু ৩, শনাক্ত ২৬১ বাসচাপায় বাবা-ছেলেসহ ঝরল ৩ প্রাণ আমিনবাজারে ছয় ছাত্রকে হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড কুমিল্লায় কাউন্সিলর হত্যা: প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান এইচএসসি পরীক্ষা শুরু আজ শাহজালালে সেই বিমানে বোমা পাওয়া যায়নি পরীক্ষা সম্পর্কে সামাজিক মাধ্যমে প্রকাশিত তথ্য ভুল: জাতীয় বিশ্ববিদ্যালয় বিমানে যান্ত্রিক ত্রুটি, জরুরি অবতরণে প্রাণ বাঁচলো ৪২ যাত্রীর বোমা আতঙ্কে শাহজালালে মালয়েশিয়ান ফ্লাইটের জরুরি অবতরণ শিক্ষায় বড় একটা পরিবর্তন আনতেই হবে করোনায় আরও ২ জনের মৃত্যু গাড়ি ভাঙচুর না করে শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধানমন্ত্রীর প্রবাসীদের দেশে প্রবেশে বাধ্যতামূলক কোয়ারেন্টিনসহ নতুন নির্দেশনা জেএসসির সনদের ফরম পূরণ শুরু ১১ ডিসেম্বর

নওগাঁর আত্রাইয়ে তরুণদের মাঝে ফুটবল বিতরণ

প্রজন্মের আলো / ১৯১ শেয়ার
Update : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

 তানভীর রহমান:

তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই।  তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে তরুণ যুব সমাজকে মাদক ও প্রযুক্তির আসক্তি তথা সোশ্যাল মিডিয়া থেকে ফিরিয়ে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে আত্রাই উপজেলার আহসানগগ্জ ইউনিয়নের ব্রজপুর গ্রামের ফুটবলারদের মাঝে ফুটবল বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১৩ আগষ্ট বিকেলে তরুণদের মাঝে ফুটবল বিতরণ করেন তরুণ উদ্যোক্তা ও সংগঠক সাদেকুর রহমান (বাঁধন)।

  এসময় সাদেকুর রহমান (বাঁধন)বলেন, একটি সুন্দর সমাজ গড়তে খেলাধুলার অনেক প্রয়োজন। খেলাধুলা যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করে। মাদকের কালো থাবা থেকে যুবসমাজকে বাঁচাতে খেলাধুলার কোন বিকল্প নাই। পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি নিষেধাজ্ঞা অনুসরণ করার অনুরোধ জানান তিনি।


আপনার মতামত লিখুন :

One response to “নওগাঁর আত্রাইয়ে তরুণদের মাঝে ফুটবল বিতরণ”

  1. Ashraful Islam says:

    অভিনন্দন সাদেকুর রহমান বাঁধন মামা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৭৬,৫৬৬
সুস্থ
১,৫৪১,৩৪৮
মৃত্যু
২৭,৯৮৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৬৩,১৩০,৯১৫
সুস্থ
মৃত্যু
৫,২২০,৯৩৪

Categories