• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
করোনায় একদিনে মৃত্যু ৩, শনাক্ত ২৬১ বাসচাপায় বাবা-ছেলেসহ ঝরল ৩ প্রাণ আমিনবাজারে ছয় ছাত্রকে হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড কুমিল্লায় কাউন্সিলর হত্যা: প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান এইচএসসি পরীক্ষা শুরু আজ শাহজালালে সেই বিমানে বোমা পাওয়া যায়নি পরীক্ষা সম্পর্কে সামাজিক মাধ্যমে প্রকাশিত তথ্য ভুল: জাতীয় বিশ্ববিদ্যালয় বিমানে যান্ত্রিক ত্রুটি, জরুরি অবতরণে প্রাণ বাঁচলো ৪২ যাত্রীর বোমা আতঙ্কে শাহজালালে মালয়েশিয়ান ফ্লাইটের জরুরি অবতরণ শিক্ষায় বড় একটা পরিবর্তন আনতেই হবে করোনায় আরও ২ জনের মৃত্যু গাড়ি ভাঙচুর না করে শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধানমন্ত্রীর প্রবাসীদের দেশে প্রবেশে বাধ্যতামূলক কোয়ারেন্টিনসহ নতুন নির্দেশনা জেএসসির সনদের ফরম পূরণ শুরু ১১ ডিসেম্বর

নওগাঁর আত্রাইয়ে ৮ ইউনিয়নে নৌকার মাঝি ও স্বতন্ত্র প্রার্থী হলেন যারা

প্রজন্মের আলো / ১৩ শেয়ার
Update : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

আবু হেনা:

নওগাঁর আত্রই উপজেলার ৮ ইউনিয়নে সরকার দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উপজেলার ৮ ইউনিয়নে যাঁরা নৌকার মাঝি হলেন তাঁরা হলেন শাহাগোলা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার রনি, ভোঁপাড়া ইউনিয়নে নাজিমুদ্দিন সরদার, আহসানগঞ্জ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী, পাঁচুপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আফসার আলী প্রাং, বিশা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা, মনিয়ারী ইউনিয়নে খায়রুল ইসলাম মিল্টন, কালিকাপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নাজমুল হক নাদিম এবং হাটকালুপাড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুস শুকুর সরদার।

এ ছাড়াও চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন উত্তোলন করেছেন শাহাগোলা ইউনিয়নে আব্দুল মান্নান, এএসএম মোয়াজ্জেম হোসেন চাঁন্দু, এসএম মামুনুর রশিদ, জয়নুল হক, সাজেদুর রহমান ও আব্দুল্লাহ। ভোঁপাড়া ইউনিয়নে মঞ্জুরুল আলম মিলন।

আহসানগঞ্জ ইউনিয়নে সাবেক ছাত্র লীগ নেতা রবিউল ইসলাম চঞ্চল ও সোহরাব মোল্লা। পাঁচুপুর ইউনিয়নে আল-মুক্তার ও খবিরুল ইসলাম। বিশা ইউনিয়নে আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, আসাদুজ্জামান আসাদ ও ইসমাইল হোসেন। মনিয়ারী ইউনিয়নে সম্রাট হোসেন ও হাসানুজ্জামান নুহ। কালিকাপুর ইউনিয়নে আব্দুল হাকিম সরদার, আলাউদ্দিন মন্ডল ও আলম সরদার। হাটকালুপাড়া ইউনিয়নে এলতাস উদ্দিন বিটু, ছিদ্দিকুর রহমান, আকরাম হাসেন ও রুহুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৭৬,৫৬৬
সুস্থ
১,৫৪১,৩৪৮
মৃত্যু
২৭,৯৮৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৬৩,১৩০,৯১৫
সুস্থ
মৃত্যু
৫,২২০,৯৩৪

Categories