• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মাধ্যমিক স্তরে নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান

নওগাঁয় আব্দুল জলিলের স্বপ্ন পূরণ করলেন ছেলে এমপি নিজাম উদ্দিন

প্রজন্মের আলো / ৭৫ শেয়ার
Update সোমবার, ২০ জুন, ২০২২

এসএম মোস্তাক আহাম্মেদ:

নওগাঁ সদর উপজেলার শৈলগাছী ইউনিয়নের গুমারদহ ব্রিজ থেকে মফিজের ঘাট পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে কোনো সড়ক ছিল না। ফলে তিন গ্রামের হাজারো মানুষের চলার একমাত্র ভরসা ছিল নৌকা আর হাঁটা।

২০১২ সালে তৎকালীন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জননেতা মরহুম আব্দুল জলিল সড়কটি নির্মাণ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। এরপর ২০১৩ সালে তার মৃত্যুর পড়ে সড়কটি আর নির্মাণ করা হয়নি।

এরপর বাবার স্বপ্ন পূরণে সড়কটি নির্মাণ করলেন জননেতা মরহুম আব্দুল জলিলের ছেলে বর্তমান নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

আজ রোববার (১৯ জুন) সকালে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। প্রায় ২৮ লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা/কাবিটা) কর্মসূচির আওতায় সড়কটি নির্মাণ করা হয়। সড়কটি নির্মাণ হওয়ায় খুশিতে আত্মহারা এলাকার মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories