• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
কোটার উপর হাইকোর্টের রায়ের ওপর আপিল বিভাগের চার সপ্তাহের স্থিতাবস্থা ‘কোটা আন্দোলন পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে’ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুনের মেয়াদ বাড়ল কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনা মতিউর ও তার পরিবারের সম্পত্তি ক্রোকের আদেশ সচিবদের নিয়ে সভার ডাক মন্ত্রিপরিষদ বিভাগের পেনশন স্কিম: শিক্ষকদের কর্মসূচি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত এনবিআরের ফয়সালের শ্বশুর-শাশুড়ির নামে ১৮ ব্যাংক হিসাব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ডিএমপির ১৯ নির্দেশনা ‘এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা ৬ মাসে দেয়া সম্ভব নয়’ মতিউর ও তার স্ত্রী-সন্তানদের ব্যাংক-বিও হিসাব স্থগিত তিস্তার পানি বণ্টন চুক্তিতে মমতার না, মোদিকে চিঠি ভয়ানক রাসেলস ভাইপার থেকে বাঁচতে বন বিভাগের যে নির্দেশনা শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি বহাল, গ্রীষ্মের ছুটি কমলো বন্যায় সিলেট বিভাগের এইচএসসি পরীক্ষা ৮ জুলাই পর্যন্ত স্থগিত

নওগাঁ জেলা প্রেসক্লাবে ফ্রিজ উপহার দিলেন সাবেক এমপি বেগম শাহিন মনোয়ারা হক

প্রজন্মের আলো / ৪৩ শেয়ার
Update রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

তাহেরা এনায়েত করিম:

নওগাঁ জেলা প্রেসক্লাবে শুভেচ্ছা উপহার হিসেবে একটি রেফ্রিজারেটর উপহার দিয়েছেন সাবেক সংরক্ষিত আসনের দুইবারের সংসদ সদস্য বেগম শাহিন মনোয়ারা হক। জেলার রাণীনগর উপজেলার কৃতি সন্তান শাহিন মনোয়ারা হক আওয়ামীলীগ সরকারের শাসনামলে প্রথমে নাটোর ও নওগাঁ জেলার পরে জয়পুরহাট ও নওগাঁ জেলার আংশিক সংরক্ষিত এলাকার সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি নওগাঁ-৬ আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) জেলা প্রেসক্লাব প্রাঙ্গনে রেফ্রিজারেটর হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জেলার মান্দা উত্তরা কলেজের সাবেক অধ্যক্ষ ফজলুল হক, জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিক ছোটন, সাবেক সভাপতি নবির উদ্দিন প্রমুখ।

এসময় শাহিন মনোয়রা হক বলেন, সাংবাদিক ছাড়া আমরা অচল। তাই তাদের পবিত্র কলমের সঠিক ও গঠনমূলক লেখনির মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নয়নশীল বাংলাদেশ গড়া অনেক সহজ হবে। তাই আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রীকে সহযোগিতা করার নিমিত্তে নিজ নিজ এলাকার তথ্যপূর্ণ সংবাদ পরিবেশনের জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories