• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

পোরশায় অপহৃতা কলেজ ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

প্রজন্মের আলো / ১১ শেয়ার
Update : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:

নওগাঁর পোরশায় অপহৃত জনৈক কলেজ ছাত্রী (১৭) কে উদ্ধার করেছে থানা পুলিশ। আটক করা হয়েছে অপহরণকারীকে। অপহরণের স্বীকার ছাত্রী উপজেলার বানইল এলাকার জনৈক ব্যক্তির মেয়ে এবং সাপাহার চাঁন মোহাম্মদ ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

থানা অফিসার ইনচার্জ শফিউল আজম খাঁন জানান, রোববার সকাল ৯টায় ওই মেয়েটি কলেজে যাওয়ার জন্য সরাইগাছি মোড়ে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময় বড়গ্রাম কাইয়াপাড়ার নুর ইসলামের ছেলে রাশেল (১৯)তাকে অপহরণ করে নিয়ে যায়।

এবস্থায় মেয়ের বাবা বাদি হয়ে একই দিন রাত আনুমানিক সাড়ে ১১টায় থানায় এসে মামলা করলে সাপাহার সার্কেল এএসপি বিনয় কুমারের দিক নির্দেশনায় থানা পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য কাজ শুরু করেন। পরে তার নেতৃত্বে সফল এক অভিযানের মাধ্যমে তদন্তকারী কর্মকর্তা এসআই আমরিন রাশাদ, এএসআই গোলাম রব্বানী, এএসআই মোস্তাফিজুর রহমান ও পুলিশ কং-১২৩৩ রাবেয়ার সহযোগীতায় সোমবার সকাল ৭টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ বালুচর কটুবাজার এলাকা থেকে অপহরণকারী রাসেলকে আটক এবং মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

সোমবার অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে বিকালে রাশেলকে জেল হাজতে পাঠানো হয়েছে। অপরদিকে মেয়েটিকে ২২ধারায় জবানবন্দী নেয়ার জন্য র্কোট থেকে থানায় নেয়া হয়েছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৬৬,৬৬৪
সুস্থ
১,৫২৯,৫৪৯
মৃত্যু
২৭,৭৯১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৪১,৩৭৮,৩৪৮
সুস্থ
মৃত্যু
৪,৯১২,৩৫২

Categories