• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

পোরশায় অপহৃতা কলেজ ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

প্রজন্মের আলো / ১৭১ শেয়ার
Update মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:

নওগাঁর পোরশায় অপহৃত জনৈক কলেজ ছাত্রী (১৭) কে উদ্ধার করেছে থানা পুলিশ। আটক করা হয়েছে অপহরণকারীকে। অপহরণের স্বীকার ছাত্রী উপজেলার বানইল এলাকার জনৈক ব্যক্তির মেয়ে এবং সাপাহার চাঁন মোহাম্মদ ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

থানা অফিসার ইনচার্জ শফিউল আজম খাঁন জানান, রোববার সকাল ৯টায় ওই মেয়েটি কলেজে যাওয়ার জন্য সরাইগাছি মোড়ে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময় বড়গ্রাম কাইয়াপাড়ার নুর ইসলামের ছেলে রাশেল (১৯)তাকে অপহরণ করে নিয়ে যায়।

এবস্থায় মেয়ের বাবা বাদি হয়ে একই দিন রাত আনুমানিক সাড়ে ১১টায় থানায় এসে মামলা করলে সাপাহার সার্কেল এএসপি বিনয় কুমারের দিক নির্দেশনায় থানা পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য কাজ শুরু করেন। পরে তার নেতৃত্বে সফল এক অভিযানের মাধ্যমে তদন্তকারী কর্মকর্তা এসআই আমরিন রাশাদ, এএসআই গোলাম রব্বানী, এএসআই মোস্তাফিজুর রহমান ও পুলিশ কং-১২৩৩ রাবেয়ার সহযোগীতায় সোমবার সকাল ৭টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ বালুচর কটুবাজার এলাকা থেকে অপহরণকারী রাসেলকে আটক এবং মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

সোমবার অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে বিকালে রাশেলকে জেল হাজতে পাঠানো হয়েছে। অপরদিকে মেয়েটিকে ২২ধারায় জবানবন্দী নেয়ার জন্য র্কোট থেকে থানায় নেয়া হয়েছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories