• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

ফিল্মি স্টাইলে তরুণী অপহরণ: মূল পরিকল্পনাকারী গ্রেফতার

প্রজন্মের আলো / ১০ শেয়ার
Update : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

অনলাইন ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আলোচিত ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থী তরুণীকে অপহরণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি ও মূল পরিকল্পনাকারী মো. জসীম উদ্দিনকে গ্রেফতার করেছে র‍্যাব।

ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। র‌্যাব উক্ত ঘটনার ছায়াতদন্ত শুরু করে ও জড়িতদের গ্রেফতারের ব্যাপারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-২ এর একটি আভিযানিক দল রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত অপহরণকারী ও মামলার প্রধান আসামি ও মূল পরিকল্পনাকারী মো. জসিম উদ্দিনকে (২৫) গ্রেফতার করে।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে রাজধানীর কারওয়ানবাজারস্থ র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান।

খন্দকার আল মঈন জানান, শনিবার (৯ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার এসএসসি পরীক্ষার্থী এক তরুণীকে জোরপূর্বক প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে। পরবর্তীতে অপহরণকারীরা ভূক্তভোগী তরুণীকে বিভিন্ন স্থানে ঘুরে সন্ধ্যার দিকে সদর উপজেলার সুহিলপুর এলাকায় তরুণীকে নামিয়ে দেয়। এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় জসিম উদ্দিনসহ ৫ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নম্বর- ১০।

পরবর্তীতে গ্রেফতারকৃত জসিম উদ্দিন রাজধানীর বাড্ডায় তার এক নিকটাত্মীয়ের বাসায় আত্মগোপন করে। জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, গ্রেফতারকৃত জসিম উদ্দিন প্রাইভেটকারটি তার এক আত্মীয়ের নিকট হতে ভাড়ায় গ্রহণ করে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৬৬,৬৬৪
সুস্থ
১,৫২৯,৫৪৯
মৃত্যু
২৭,৭৯১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৪১,৩৭৮,৩৪৮
সুস্থ
মৃত্যু
৪,৯১২,৩৫২

Categories