• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান সচল হলো ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জার

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা শাখার উদ্যোগে  শীতার্তদের মাঝে  কম্বল বিতরণ

প্রজন্মের আলো / ১৩৩ শেয়ার
Update মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

 

সাদেকুর রহমান (বাঁধন) :
  ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে  প্রচণ্ড কুয়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জন জীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের  শীত কম্বল বিতরণে পাশে দাঁড়িয়েছে  বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা শাখা।  ১০ ডিসেম্বর  সোমবার  নওগাঁর চকরামপুর কাঠালতলী মারকাজ মসজিদ সংলগ্ন পল্লিতে  বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা শাখার উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে অধশতাধিক কম্বল শীতবস্ত্র বিতরণ করেন ।
এ সময়  বক্তারা বলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা শাখা সর্বদা দুস্থ অসহায় মানুষের  সেবাপ্রদানের অঙ্গীকারবদ্ধ। অসহায় মানুষের  উদ্দেশ্যে আরও বলেন , আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময়  উপস্থিত ছিলেন  বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নওগাঁ জেলা শাখার সম্মানিত সভাপতি মো:হাসমত আলী , সংগঠনের সাধারণ সম্পাদক ডি এম লিজা সুলতান, সহ-সভাপতি সুষমা সাথী ,সহ সভাপতি সুলতান মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক মোঃ সাদেকুর রহমান (বাঁধন) ,কোষাধক্ষ্য নন্দিতা রানী,  মহিলা বিষয়ক সম্পাদিকা রাজিয়া সুলতানা (রিক্তা)সহ সংগঠনের  নেতৃবৃন্দ ও এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories