• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব ১৮ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা বিরল সূর্যগ্রহণ আজ, দিন হবে রাতের মতো ঝড় ও বজ্রপাতে তিন জেলায় নিহত ৭ আজ বিশ্ব স্বাস্থ্য দিবস ইসরায়েলি হামলায় গাজায় নিহতের সংখ্যা বেড়ে ৩৩০৯১ ৮ এপ্রিল বিরল সূর্যগ্রহণ, দিন হবে রাতের মতো ‘দেশে ৯৬ লাখেরও বেশি শিশুর রক্তে অতিরিক্ত মাত্রায় সিসা’ ঈদকে ঘিরে নাশকতার হুমকি নেই: ডিএমপি কমিশনার আজ বিশ্ব অটিজম সচেতনতা দিবস

“ বাবার মত ভাই মায়ের মত ভাবি ”

প্রজন্মের আলো / ৭৯০ শেয়ার
Update সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

তাহেরা রহমান:

জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও নওগাঁ ৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল ও এমরেন নাহার রুমা দম্পতির শুভ বিবাহ বার্ষিকী। এ উপলক্ষে আত্রাই-রাণীনগরসহ বিভিন্ন এলকার দলীয় নেতা কর্মী, শুভাকাংঙ্খী সুধীজনরা তাদের ফেজবুক স্টেটাসে শুভেচ্ছা জানিয়েছে।

প্রজন্মের আলোর চোখে অত্যন্ত আন্তরিক,আবেগী ও মর্মস্পর্শী স্টেটাস দিয়েছেন Jakir Hossain Joy তিনি লিখেছেন

“ শুভ বিবাহ বার্ষিকী ,বাবার মত ভাই মায়ের মত ভাবি।”

Abu Hena লিখেছেন,

“শুভ বিবাহবার্ষিকী”
দোয়া ও শুভকামনা রইল।

Robiul Islam Chanchal  লিখেছেন, শুভ বিবাহ বার্ষিকী প্রিয় অভিভাবক, (আত্রাই – রাণীনগর ) আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল ভাই ও শ্রদ্ধেয় ইমরেন নাহার ভাবি।

আপনাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। আজকের এইদিন আপনাদের জীবনে ফিরে আসুক বারবার। আপনাদের জন্য দোয়া ও শুভ কামনা রইলো।
প্রবাস থেকে Abdul Khalek Atrai লিখেন-“ শুভ বিবাহ বার্ষিকী (আনোয়ার হোসেন হেলাল, মাননীয় সংসদ নওগাঁ -০৬) দোয়া রইল, আপনাদের জীবন হোক অনাবিল সুখ আর শান্তিময়।”

Sk Rubel Atrai লিখেছেন,

শুভ বিবাহ বার্ষিকী প্রিয় অভিভাবক ও ভাবীমা।
উভয়ই শতায়ু হোন এবং আল্লাহ তাআলা আপনাদের পরিবারকে আমৃত্যু সুখী ও শান্তিময় করুন আমিন।

আজকের দিনটি আপনাদের জীবনের একটি আনন্দঘন দিন।

জীবনে চলার পথের শক্তি হলো একজন উত্তম সঙ্গী। যার সাথে সারাটি জীবন পথ চলা যায়। তাই আজকের দিনটি প্রতিটি মানুষের জীবনে অনেক বড় আনন্দ ও উৎসবের দিন বলে আমরা মনে করি। জীবন সঙ্গী হিসেবে বেছে নেওয়া মানুষটা আমাদে সারাজীবনের পথ চলার সাথী হয়। আপনারাও এভাবেই একে অপরের পথ চলার বিশ্বস্ত সাথী হয়ে থাকবেন সবসময়। হ্যাপি ম্যারেজ ডে। বিবাহ দিবসের শুভেচ্ছা রইল।

প্রজন্ম পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

One response to ““ বাবার মত ভাই মায়ের মত ভাবি ””

  1. শেখ রবিউল ইসলাম রুবেল says:

    কৃতজ্ঞতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories