• মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:০২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
শনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০ সংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী ডিসিদের ২৪ দফা নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন: আইভীর জয় দুই কারণে জাতীয়করণ হচ্ছে ১৮ শিক্ষাপ্রতিষ্ঠান ইসি গঠন আইন দ্রুত সংসদে পাস হবে বলে আশা রাষ্ট্রপতির দেশে সংক্রমণের হার ২১ শতাংশ ছুঁইছুঁই করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৬৬৭৬ ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল শাহজালাল বিশ্ববিদ্যালয় আ.লীগের উমা চৌধুরী পুনরায় মেয়র নির্বাচিত আইভীর জনপ্রিয়তায় নৌকার জয় এক দিনে শনাক্ত ৫ হাজার ছাড়াল, মৃত্যু ৮ বাড়তে পারে শীত, বিভিন্ন জেলায় দেখা দেবে শৈত্যপ্রবাহ উৎসবমুখর পরিবেশে ভোট চলছে

ভারতে ক্যামেরাবন্দি করোনায় মৃত ব্যক্তির লাশ নদীতে ফেলার দৃশ্য!

প্রজন্মের আলো / ১৪৯ শেয়ার
Update : রবিবার, ৩০ মে, ২০২১
ছবি : ভিডিও থেকে নেওয়া

অনলাইন ডেস্ক:

ভারতে করোনার কারণে প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন আর মারা যাচ্ছেন কয়েক হাজার। পরিস্থিতি এমন যে, লাশ সৎকারেরও উপায় নেই। গঙ্গা নদীতে ভাসছে করোনায় মৃত্যু হওয়া শত শত লাশ। সৎকারের জায়গা ও সুযোগ না থাকায় স্বজনরা মৃতদেহ গঙ্গায় ভাসিয়ে দিচ্ছেন। এবার এমনই এক ঘটনা ক্যামেরাবন্দি হলো ভারতের উত্তরপ্রদেশে। সেতুর ওপর থেকে এক ব্যক্তির মরদেহ নদীতে ফেলে দেওয়ার চেষ্টার মর্মান্তিক দৃশ্য ধরা পড়েছে ভিডিওতে।

রবিবার এক প্রতিবেদনে এনডিটিভি জানিয়েছে, ঘটনাটি ঘটেছে গত ২৮ মে ভারতের উত্তর প্রদেশের বলরামপুর জেলার একটি সেতুর ওপর। ওই সেতু দিয়ে যাওয়ার সময় পথচারীরা মরদেহ নদীতে ফেলে দেওয়ার চেষ্টার দৃশ্য ক্যামেরাবন্দি করেন। ভিডিওতে দেখা যায়, দুই ব্যক্তি একটি ব্যাগে মোড়ানো মরদেহ নদীতে ফেলার জন্য সেতুর রেলিংয়ে তুলছেন। দুই ব্যক্তির মধ্যে একজনের পরনে ছিল পিপিই। রেলিংয়ের ওপর তোলার পর পিপিই পরা ব্যক্তি ব্যাগ থেকে মরদেহটি ব্যাগ থেকে বের করার চেষ্টা করছিলেন।

এই ভিডিও ভাইরাল হলে তোলপাড় শুরু হয়ে যায়। দ্রুত পদক্ষেপ নেয় প্রশাসন। সেই মৃতদেহ উদ্ধার করে তার স্বজনদের কাছে ফেরত দেওয়া হয়। বলরামপুরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ভিবি সিং নিশ্চিত করেছেন, মরদেহটি করোনায় মৃত এক ব্যক্তির। সেই ব্যক্তি ২৫ মে হাসপাতালে ভর্তি হন এবং ২৮ মে মারা যান। করোনার প্রটোকল অনুযায়ী, স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। কিন্তু স্বজনেরা মরদেহটি নদীতে ফেলে দেন। এ ঘটনায় স্বজনদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ভিবি সিং।


আপনার মতামত লিখুন :

One response to “ভারতে ক্যামেরাবন্দি করোনায় মৃত ব্যক্তির লাশ নদীতে ফেলার দৃশ্য!”

  1. Priligy says:

    What Dose Of Propranolol Should L Take

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৬৩২,৭৯৪
সুস্থ
১,৫৫৩,৭৯৫
মৃত্যু
২৮,১৬৪
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৩৩০,২১৩,৮০৩
সুস্থ
মৃত্যু
৫,৫৪১,৬৬৪

Categories