• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু

ভারতে ট্রেন দুর্ঘটনা: নিহত বেড়ে ৯

প্রজন্মের আলো / ১২৭ শেয়ার
Update শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
ছবি সংগৃহীত

অনলাইন ডেস্ক:

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। আহত অবস্থায় ৪৫ জনকে উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দেশটির কর্মকর্তারা জানিয়েছেন, পটনা থেকে গুয়াহাটিগামী ট্রেনটি বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে। ৪০ কিলোমিটার বেগে চলা ট্রেনটির বেশ কয়েকটি বগি লাইনচ্যুত হয়েছে।

আহত ২৪ জনকে দেশটির জলপাইগুড়ি হাসপাতালে এবং ১৬ জনকে ময়নাগুড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে আট জনের অবস্থা আশঙ্কাজনক। দেশটির রেল কর্তৃপক্ষ এই ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে। এদিকে নিহতদের ৫ লাখ, গুরুত্বর আহতদের ১ লাখ এবং সামান্য আহতদের ২৫ হাজার করে দেওয়ার ঘোষণা করেছেন দেশটির রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব।

খবরে বলা হয়েছে, দুর্ঘটনায় ট্রেনটির ৪-৫টি বগি একেবারে দুমড়েমুচড়ে গিয়েছে। একটি বগির ওপরে উঠে যায় আর একটি বগি। এছাড়া একটি বগি পানিতে পড়ে গেছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, আশঙ্কা করা হচ্ছে এখনো অনেক যাত্রী ভেতরে আটকা রয়েছে। তাদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন উদ্ধারকারীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories