• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

ভোটারদের দুয়ারে দুয়ারে প্রথম নারী প্রার্থী চন্দনা সারমিন

প্রজন্মের আলো / ২৩ শেয়ার
Update : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:

আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নে (সদর ইউপি) চেয়ারম্যান পদে প্রথম একজন নারী হিসেবে নৌকার মাঝি হয়েছেন মোছা. চন্দনা সারমিন রুমকি। তিনি ২০১২ ও ২০১৬ সালের নির্বাচনের প্রতিদ্বদ্বী প্রার্থী ও যুবলীগ নেতা মরহুম গোলাম মোস্তফার স্ত্রী।

সম্প্রতি আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এরপর থেকে চন্দনা সারমিন প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট, দোয়া ও সকলের সার্বিক সহযোগিতা চাইছেন। এসময় তিনি ভোটারদের কাছে এই ইউনিয়নকে নিয়ে তার স্বামীর দেখা স্বপ্ন ও স্বচ্ছ পরিবর্তনের মাধ্যমে সুস্থ সেবা প্রদানের অঙ্গিকার দিয়ে আসছেন। রোববার তিনি দিনব্যাপী সদর ইউনিয়নের রনসিংগার ও খট্টেশ্বর গ্রামের বিভিন্ন পাড়া ও মহল্লায় গণসংযোগ করেন। এসময় চন্দনার মেয়ে মাহজাবিন গীতিসহ স্থানীয় নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন।

বিভিন্ন স্থানে গণসংযোগের সময় তিনি বলেন, আমার শ্বশুর মরহুম আজিম উদ্দিন প্রথমে এই ইউনিয়নের মেম্বার ও পরে চেয়ারম্যান হিসেবে এবং সর্বশেষ বড় ভাই বর্তমান সাংসদ আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততা আর নিষ্ঠার সঙ্গে এই ইউনিয়নবাসীর সেবা করেছেন। সেই স্বপ্ন দেখেছিলেন আমার স্বামী গোলাম মোস্তফা কিন্তু প্রতিপক্ষ তাকে রাজনৈতিক ভাবে বিজয়ী হতে দেয়নি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন নারী হিসেবে আমাকে এবার সেই সুযোগ দিয়েছেন। প্রথম একজন নারী হিসেবে আমি এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সকলের সেবা করার সুযোগ চাই। আশা রাখি আপনারা আমাকে একজন নারী হিসেবে সেই সুযোগ দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৬৬,৬৬৪
সুস্থ
১,৫২৯,৫৪৯
মৃত্যু
২৭,৭৯১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৪১,৩৭৮,৩৪৮
সুস্থ
মৃত্যু
৪,৯১২,৩৫২

Categories