• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
কোটার উপর হাইকোর্টের রায়ের ওপর আপিল বিভাগের চার সপ্তাহের স্থিতাবস্থা ‘কোটা আন্দোলন পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে’ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুনের মেয়াদ বাড়ল কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনা মতিউর ও তার পরিবারের সম্পত্তি ক্রোকের আদেশ সচিবদের নিয়ে সভার ডাক মন্ত্রিপরিষদ বিভাগের পেনশন স্কিম: শিক্ষকদের কর্মসূচি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত এনবিআরের ফয়সালের শ্বশুর-শাশুড়ির নামে ১৮ ব্যাংক হিসাব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ডিএমপির ১৯ নির্দেশনা ‘এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা ৬ মাসে দেয়া সম্ভব নয়’ মতিউর ও তার স্ত্রী-সন্তানদের ব্যাংক-বিও হিসাব স্থগিত তিস্তার পানি বণ্টন চুক্তিতে মমতার না, মোদিকে চিঠি ভয়ানক রাসেলস ভাইপার থেকে বাঁচতে বন বিভাগের যে নির্দেশনা শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি বহাল, গ্রীষ্মের ছুটি কমলো বন্যায় সিলেট বিভাগের এইচএসসি পরীক্ষা ৮ জুলাই পর্যন্ত স্থগিত

রাণীনগরে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধারসহ যুবক গ্রেপ্তার

প্রজন্মের আলো / ৫৭ শেয়ার
Update রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

তন্ময় রহমান:

নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে গতকাল শুক্রবার রাতে অপহৃত স্কুলছাত্রী (১৫) কে উদ্ধারসহ রাসেল হোসেন (২৫) নামে এক অপহরণকারী যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার রাসেল উপজেলার একডালা ইউনিয়নের পানিয়াল পাড়া গ্রামের আফতাব হোসেনের ছেলে।

এ ঘটনায় ভিকটিম স্কুলছাত্রীকে মেডিকেল চেকআপে পাটানো হয়েছে এবং গ্রেপ্তার রাসেলকে আদালতে সোর্পদ করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ দায়েরকৃত মামলার বরাদ দিয়ে জানান, গত ১৩ আগষ্ট উপজেলার প্রত্যন্ত অঞ্চলের এক স্কুলছাত্রী সকালে বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ে যায়।

এরপর বিদ্যালয় ছুটি হলে বিকেল সাড়ে র দিকে বাড়ি ফেরার সময় গ্রেপ্তার রাসেলসহ আরও কয়েকজন জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে গত ১৪ সেপ্টেম্বর রাসেলসহ ৫ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামী করে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মামলার পরিপ্রেক্ষিতে থানা পুলিশ শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আবাদপুকুর বাজার এলাকায় অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধারসহ রাসেলকে গ্রেপ্তার করা হয়।

কর্মকর্তা আরও জানান, স্কুলছাত্রীকে মেডিকেল চেকআপের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চেকআপ শেষে জবানবন্দির জন্য আদালতে হাজিরর করা হবে এবং রাসেলকে আদালতে সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories