• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

রাবিতে ১ম বর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রীদের জন্য জরুরি বিজ্ঞপ্তি

প্রজন্মের আলো / ২০ শেয়ার
Update : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো ডেস্ক:
রাবিতে ১ম বর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রীদের জন্য জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জনসংযোগ দপ্তর  । প্রজন্মের আলোর পাঠকদের জন্য তা প্রেস বিজ্ঞপ্তি আকারে তুলে ধরা হলো-
রাজশাহী বিশ্ববিদ্যালয় আগামী ৪, ৫ এবং ৬ অক্টোবর অনুষ্ঠেয় ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শুধুমাত্র ছাত্রীদের জন্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলসমূহের কমন স্পেস যেমন- ওয়েটিং রুম, হল রুম, নামাজ ঘর, টিভি রুম ইত্যাদি জায়গায় থাকার ব্যবস্থা করা হয়েছে। হলে অবস্থান করতে আগ্রহী ভর্তিচ্ছু ছাত্রীদের নিচের নির্দেশনাসমূহ অবশ্যই পালনীয়:
১। অবস্থানের জন্য অবশ্যই হলের নিম্নোক্ত মোবাইল/টেলিফোন নম্বরসমূহে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে ফোন করে বুকিং দিতে হবে- মন্নুজান হল (০১৭২৫-৯০৭৩৪৩, ০১৭৫২-১২৭১২৮), রোকেয়া হল (০১৭১৬-১০৫৫০৩, ০১৭১২-১৪৪২৬৬), তাপসী রাবেয়া হল (০১৭৯৮-৭৮৬৬৬৬, শুধুমাত্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্রীদের জন্য), বেগম খালেদা জিয়া হল (০১৭৩৮-৫৫৩৬৭৯, ০৭২১-৭১১০২৩), রহমতুন্নেসা হল (০১৭১০-৪৮৬৭৫৪, ০১৭৭৭-৬০৭৪২৫, ০১৭৩৪-১০৩৯৭৩), বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল (০১৭৩৮-৫৫৭৮৩৪, ০১৭৩৫-১৭০৫৫৫, ০১৭১২-৬৬০৬৩১, ০১৭১৮-৯১৭৫৭৬, ০৭২১-৭১১২০৬)।
২। অবস্থানের জন্য হলে প্রবেশের সময় হল গেটে ভর্তিচ্ছু ছাত্রীর ভর্তি পরীক্ষার যে কোনো একটি প্রবেশপত্র দেখাতে হবে। প্রবেশপত্রের একটি অতিরিক্ত কপি সঙ্গে রাখা একান্ত আবশ্যক।
৩। কমন স্পেসসমূহে কোনো বেড বা খাট নেই। তাই ঘুমানোর জন্য নিজস্ব চাদর, বালিশ ইত্যাদি সঙ্গে নিয়ে আসতে হবে।
৪। হলে অবস্থানে আগ্রহী ভর্তিচ্ছু ছাত্রীদের সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে হলে প্রবেশ করতে হবে। ছাত্রীর সঙ্গে কোনো অভিভাবক বা হলের আবাসিক কোন ছাত্রী হলে প্রবেশ এবং অবস্থান করতে পারবেন না।
৫। কমন স্পেসসসূহে এক সঙ্গে প্রায় ৩০০-এর অধিক ছাত্রীকে অবস্থান করতে হতে পারে। তাই নিজস্ব গুরুত্বপূর্ণ জিনিসপত্র যেমন- মোবাইল ফোন, টাকা-পয়সা, প্রয়োজনীয় কাগজপত্র নিজ দায়িত্বে সংরক্ষণ করতে হবে।
হলে নিরাপত্তার জন্য সার্বক্ষণিক মহিলা পুলিশ মোতায়েন থাকবে। তথাপি নিরাপত্তাজনিত কোনো পরিস্থিতির উদ্ভব হলে নিম্নোক্ত নম্বরসমূহে যোগাযোগ করার পরামর্শ দেয়া হলো:
১। রাবি প্রক্টর (০১৭১১-৫৭৪৮৬৩);
২। রাবি ছাত্র উপদেষ্টা (০১৭৭৩-৬৮৬২১৭);
৩। ভারপ্রাপ্ত কর্মকর্তা, মতিহার থানা (০১৩২০-০৬১৬২৩)।
ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করছে।
ড. মো. আজিজুর রহমান
প্রশাসক, জনসংযোগ দপ্তর, রাবি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৬৬,৬৬৪
সুস্থ
১,৫২৯,৫৪৯
মৃত্যু
২৭,৭৯১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৪১,৩৭৮,৩৪৮
সুস্থ
মৃত্যু
৪,৯১২,৩৫২

Categories