• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
কানাডায় স্থায়ী হতে আসা বাংলাদেশিদের চাকরি না পাওয়ার হতাশা ভূমধ্যসাগরে নৌযানে অগ্নিকাণ্ডে মাদারীপুরের ৫ জনের মৃত্যু বাঙালির গৌরবের অমর একুশে ফেব্রুয়ারি আজ আর্থিক ও অবসর সুবিধা নির্দিষ্ট সময়ে প্রদানের রিটের রায় বৃহস্পতিবার কেন্দ্রের সব পরীক্ষার্থী ভুয়া, সচিবসহ ৫৮ জন আটক এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা “আইন মেনে গ্রামীণের প্রতিষ্ঠানগুলোর নিয়ন্ত্রণ নেওয়া হয়েছে” অস্তিত্বের জন্য বৈশ্বিক তাপমাত্রা বৃদ্ধি সীমাবদ্ধ রাখতে হবে এমপিওভুক্ত শিক্ষকদের জন্য বড় সুখবর! আরও বড় হচ্ছে মন্ত্রিসভা: আলোচনায় যারা কারা পাচ্ছেন আওয়ামী লীগের সংরক্ষিত আসনের মনোনয়ন রমজানের পুরো মাস ছুটি থাকবে মাদ্রাসা রোজার শুরুতে চলবে স্কুল-কলেজের ক্লাস ড. ইউনূসের নির্দেশে ২৫ কোটি টাকা দেওয়া হয় সিবিএ নেতাদের চাঁদ দেখা গেছে, শবে বরাত ২৫ ফেব্রুয়ারি

শিশুসাহিত্যিক আলী ইমাম আর নেই

প্রজন্মের আলো / ৫৬ শেয়ার
Update মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
আলী ইমাম। ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক:

প্রখ্যাত শিশুসাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী ইমাম মারা গেছেন। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৫টা ৫০ মিনিটের দিকে রাজধানীর ধানমন্ডির বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। আলী ইমামের ছেলে ডা. তানভীর ইমাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃদু স্ট্রোক, শরীরের নানা জটিলতা ও শ্বাসযন্ত্রে সমস্যার সঙ্গে নিউমোনিয়া এবং নিম্ন-রক্তচাপে ভুগছিলেন আলী ইমাম। ১০ দিন আগে তাকে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

১৯৫০ সালে ৩১ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়ায় জন্মগ্রহণ করেন শিশুসাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী ইমাম। প্রায় ৬ শতাধিক বই লিখেছেন তিনি। বাংলাদেশ টেলিভিশন (২০০৪-২০০৬) ও অধুনালুপ্ত চ্যানেল ওয়ানের (২০০৭-২০০৮) মহাব্যবস্থাপক ছিলেন।পরে তিনি একাধিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories