• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:০৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English

শুক্র-শনিবার নিয়োগ পরীক্ষা নেবে না পিএসসি

প্রজন্মের আলো / ১১ শেয়ার
Update : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

অনলাইন ডেস্ক:

নিয়োগ পরীক্ষায় প্রার্থীরা যাতে সঠিকভাবে অংশ নিতে পারেন, সে কারণে আপাতত নতুন কোনো নিয়োগ পরীক্ষা শুক্র ও শনিবার নেয়া হবে না বলে জানিয়েছে বাংলাদেশ সরকারী কর্মকমিশন (পিএসসি)। বুধবার গণমাধ্যমকে এসব কথা জানিয়েছেন পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন।

সাংবাদিকদের সোহরাব হোসাইন বলেন, আমরা দেখেছি, এক দিনে ১৪টি নিয়োগ পরীক্ষা হচ্ছে। এটি আগে কখনো হতে দেখা যায়নি। করোনার বিশেষ পরিস্থিতির কারণে এ নিয়োগ জট হয়েছে, এটা সাময়িক।

কয়েক সপ্তাহ পর এই জট কমে আসবে বলে মনে করছেন সোহরাব হোসাইন। এ জন্য আপাতত নতুন কোনো নিয়োগ পরীক্ষা শুক্র ও শনিবার নেয়া হবে না বলে জানান তিনি। সোহরাব বলেন, আগামী শুক্রবার বিসিএস নন-ক্যাডার ক্র্যাফট ইনস্ট্রাক্টর পদের পরীক্ষাও পিছিয়ে দিয়েছে পিএসসি। এ পরীক্ষা আগামী ১৪ অক্টোবর বিকেল তিনটা থেকে বিকেল চারটায় অনুষ্ঠিত হবে।

সোহরাব হোসাইন আরও বলেন, শুক্র-শনিবার পরীক্ষা না নেয়ার চিন্তা আমাদের রয়েছে, তবে কতটুকু পারব জানি না। নতুন বিজ্ঞপ্তিগুলোয় আপাতত এই দুই দিন পরীক্ষা না রাখার চেষ্টা করব।

আগামী শুক্রবার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি, বিসিএসআইআর, সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড, ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স, বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড, সাধারণ বীমা করপোরেশন, পিএসসির নন-ক্যাডার, জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড, কৃষি উন্নয়ন করপোরেশন, ধান গবেষণা ইনস্টিটিউট, পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে বিভিন্ন পদে চাকরির পরীক্ষার সূচি প্রকাশিত হয়েছে।

এর মধ্যে কোনো কোনো পরীক্ষা শুক্রবার একই সময়ে পড়েছে। তিতাস গ্যাসের সহকারী ব্যবস্থাপক (জেনারেল) পদের নিয়োগ পরীক্ষা শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টায়। একই সময়ে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী পরিচালক (প্রশাসন) পদের পরীক্ষাও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৬৬,৬৬৪
সুস্থ
১,৫২৯,৫৪৯
মৃত্যু
২৭,৭৯১
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৪১,৩৭৮,৩৪৮
সুস্থ
মৃত্যু
৪,৯১২,৩৫২

Categories