• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
কোটার উপর হাইকোর্টের রায়ের ওপর আপিল বিভাগের চার সপ্তাহের স্থিতাবস্থা ‘কোটা আন্দোলন পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে’ আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুনের মেয়াদ বাড়ল কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনা মতিউর ও তার পরিবারের সম্পত্তি ক্রোকের আদেশ সচিবদের নিয়ে সভার ডাক মন্ত্রিপরিষদ বিভাগের পেনশন স্কিম: শিক্ষকদের কর্মসূচি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত এনবিআরের ফয়সালের শ্বশুর-শাশুড়ির নামে ১৮ ব্যাংক হিসাব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ডিএমপির ১৯ নির্দেশনা ‘এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা ৬ মাসে দেয়া সম্ভব নয়’ মতিউর ও তার স্ত্রী-সন্তানদের ব্যাংক-বিও হিসাব স্থগিত তিস্তার পানি বণ্টন চুক্তিতে মমতার না, মোদিকে চিঠি ভয়ানক রাসেলস ভাইপার থেকে বাঁচতে বন বিভাগের যে নির্দেশনা শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি বহাল, গ্রীষ্মের ছুটি কমলো বন্যায় সিলেট বিভাগের এইচএসসি পরীক্ষা ৮ জুলাই পর্যন্ত স্থগিত

সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম উদ্বোধন করলেন এমপি আনোয়ার হোসেন হেলাল

Tonmoy / ১০৫৭ শেয়ার
Update বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

জাকির হোসেন জয়:
নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  বৃহস্পতিবার (৮জুলাই) দুপুরে আনুষ্ঠানিক ভাবে করোনা রোগীদের জন্য ১৬ চ্যানেল বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।এখন থেকে উপজেলার করোনা ভাইরাসে আক্রান্ত রোগীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে অক্সিজেন সুবিধা পাবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক উপসচিব ড. ইউনুছ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেলিম জাহাঙ্গির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা ও হসপিটালের অন্যান্য মেডিক্যাল অফিসাররা।
উল্লেখ, সম্প্রতি নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। গত এক সপ্তাহে ১০৯টি নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে ৩৫ জনের। যার শতকরা আক্রান্ত হার ৩২.১১ শতাংশ। এ পর্যন্ত এই উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ছয়জন ব্যক্তি মারা গেছে। মোট আক্রান্ত হয়েছে ২৫৮ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৬০ জন। ইতিমধ্যেই হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের জন্য ২০টি আইসোলেশন শয্যা প্রস্তুত করা হয়েছে। কিন্তু অক্সিজেন সরবরাহ ছিলো না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories