• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মাধ্যমিক স্তরে নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান

স্টার্লিংয়ের ঝড়ো ব্যাটিংয়ে হোয়াইটওয়াশ এড়ালো আয়ারল্যান্ড

প্রজন্মের আলো / ৪৪ শেয়ার
Update শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

অনলাইন ডেস্ক:

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ এড়ালো আয়ারল্যান্ড। শুক্রবার (৩১ মার্চ) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ব্যাট করতে নেমে ১৯ ওভার ২ বলে ১২৪ রানে অলআউট হয় বাংলাদেশ। ১২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩৬ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় আয়ারল্যান্ড।

১২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে আক্রমণাত্মক খেলতে থাকেন দুই আইরিশ ওপেনার পল টার্লিং ও রস অ্যাডায়ার। প্রথম দুই ওভার থেকে ১৫ রান সংগ্রহ করেন এই দুই ব্যাটার। তবে ইনিংসের তৃতীয় ওভারে বাংলাদেশকে সাফল্য এনে দেন পেসার তাসকিন আহমেদ। রস অ্যাডায়ারকে বোল্ড করেন তাসকিন। দলীয় ১৭ রানে ৯ বলে ৭ রান করে সাজঘরে ফিরে যান রস অ্যাডায়ার।

এরপর ক্রিজে আসেন লোরকান টাকার। টাকারকে সঙ্গে নিয়ে আগ্রাসী ব্যাটিং করতে থাকেন স্টার্লিং। এরপর ষষ্ঠ ওভারে বোলিংয়ে এসে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন পেসার শরিফুল ইসলাম। দলীয় ৪১ রানে ৭ বলে ৪ রান করে আউট হন লোরকান টাকার। টাকারের বিদায়ের পর ক্রিজে আসেন হ্যারি টেক্টর।

হ্যারি টেক্টরকে সঙ্গে নিয়ে নিজের আক্রমণাত্নক ব্যাটিং চালিয়ে যান স্টার্লিং। ৩১ বলে নিজের অর্ধশতক পূরণ করেন স্টার্লিং। অর্ধশতকের পর আরও আগ্রাসী ব্যাটিং করতে থাকেন স্টার্লিং। তবে দলীয় ১০৯ রানে ৪১ বলে ৭৭ রান করে অভিষিক্ত রিশাদের বলে সাজঘরে ফিরে যান স্টার্লিং।

স্টার্লিংয়ের বিদায়ের পর ক্রিজে আসেন কার্টিস ক্যাম্পার। হ্যারি টেক্টরকে সঙ্গে নিয়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন কার্টিস ক্যাম্পার। হ্যারি টেক্টর ১৮ বলে ১৪ ও র্টিস ক্যাম্পার ৯ বলে ১৬ রানে অপরাজিত থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories