• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

১০৮ রানে থামলো বাংলাদেশ

প্রজন্মের আলো / ১১০ শেয়ার
Update শনিবার, ২০ নভেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:

সরফকারী পাকিস্তানের বিপক্ষে সিরিজ বাঁচাতে জয়ের কোন বিকল্প নেই বাংলাদেশের। এমন ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিটিভি ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৮ রান করে টাইগাররা। আর ১০৯ রান করতে পারলেই ১ ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চত করবে পাকিস্তান।

এদিন মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো করতে পারেনি বাংলাদেশের দুই ওপেনার নাঈম শেখ ও সাইফ হাসান। গত ম্যাচের মতোই দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যর্থতার পরিচয় দিয়েছে এই দুই ওপেনার। সাইফ আউট হয় শাইন শাহ আফ্রিদির বলে লেগ বিফোরের ফাঁদে পরে। আউট হওয়ার আগে এই ব্যাটার কোন রানই স্কোর বোর্ডে যোগ করতে পারেনি।

আর নাঈম শেখ আউট হয় ওয়াসিমের বলে ফকর জামানের হাতে ক্যাচ দিয়ে। প্যাভিলিয়নে ফেরার আগে নাঈম করেন ৮ বলে ২ রান। শুরুতে দ্রুত দুই উইকেট হারিয়ে যখন চাপে পরে বাংলাদেশ তখন দলের দায়িত্ব নেন নাজমুল হোসেন শান্ত ও আফিফ হোসেন। এই দুই ব্যাটার বাংলাদেশের স্কোর বোর্ড সচল রাখেন। কিন্তু ইনিংস বড় করতে ব্যর্থ ছিলো আফিফ হোসেন।

শাদাব খানের নিচু বল সুইপ করতে গিয়ে উইকেটের পিছনে রিজওয়ানের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের পথে হাটেন। আউট হওয়ার আগে আফিফি করেন ২১ বলে ২০ রান। আফিফ আউটের পর শান্ত সঙ্গী হিসাবে ক্রিজে আসেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে ইনিংস বড় করতে ব্যর্থ ছিলো টাইগার অধিনায়ক। ১৫ বলে ১৪ রান করে হারিস রউফের বলে রিজওয়ানের হাতে ক্যাচ দিয়ে আউট হয় রিয়াদ।

এদিন যখন ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিয়ে সাজঘরে ফিরে গেছেন টপ অর্ডার ব্যাটাররা সেদিন দলের জন্য একাই লড়ে গেছেন নাসমুল হোসেন শান্ত। তবে মাহমুদউল্লাহ আউটের কিছু পরেই প্যাভিলিয়নে ফিরে যায় শান্ত। আউট হওয়ার আগে তিনি করেন ৩৪ বলে ৪০ রান। আর শেখ মেহেদী আউট হয় ৮ বলে ৩ রান করে।

শেষ দিকে নুরুল হাসান সোহানের ব্যাট থেকে আসে ১৩ বলে ১১ রান। এছাড়া আর কেউই উইকেটে দাড়ারতে না পারলে বাংলাদেশ স্কোর বোর্ডে সংগ্রহ করতে পারে ১০৮ রান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories