• সোমবার, ১৬ মে ২০২২, ১১:৪২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ভোক্তা পর্যায়ে পেঁয়াজের কেজি ৪৫ টাকা অস্বাভাবিক নয় বড় ধাক্কা : ৮০ পয়সা কমল টাকার মান ফখরুলকে বাড়াবাড়ি না করার আহ্বান জানালেন ওবায়দুল কাদের ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের ৭৫ শতাংশই ঢাকার বাংলাদেশের দারুণ শুরু ১১০ টাকায় সয়াবিন তেল বি‌ক্রির ঘোষণা দি‌য়ে স্থগিত কর‌ল টিসিবি কুসিক নির্বাচন: এক মাস আগেই মাঠে বিজিবি ভারত সরকারিভাবে গম রপ্তানি বন্ধ করেনি: খাদ্যমন্ত্রী চট্টগ্রাম টেস্ট প্রথম দিন শেষে এগিয়ে শ্রীলঙ্কা করোনায় টানা ২৫ দিন মৃত্যুশূন্য দেশ, শনাক্ত ৩৩ আসামির দায়ের কোপে পুলিশ সদস্যের কবজি বিচ্ছিন্ন ম্যাথুসের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে শ্রীলঙ্কা গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন সাবেক অজি তারকা সাইমন্ডস নিউইয়র্কের সুপারমার্কেটে গোলাগুলি, নিহত ১০ রোববার ৪ বিভাগে ভারী বৃষ্টির সম্ভবনা

১৫ জুন স্থগিত ১৬ ইউপিতে ভোট

প্রজন্মের আলো / ১১ শেয়ার
Update : শুক্রবার, ৬ মে, ২০২২
ছবি সংগৃহীত

অনলাইন ডেস্ক:

চেয়্যারম্যান প্রার্থীর মৃত্যু ও আইনি জটিলতার কারণে স্থগিত করা হয়েছিল এমন ১৬টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে। এদিন ১৩৫টি ইউপির সাধারণ নির্বাচনও অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ইসির নির্বাচন পরিচালনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান।

যেসব ইউপিতে ভোট হবে সেগুলো হলো- বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর (চেয়ারম্যান পদে নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা আগে জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না। তবে সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে মনোনয়ন দাখিলের সুযোগ নেই), পাবনা সদরের ভাঁড়ারা (চেয়ারম্যান পদে নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না। তবে সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে মনোনয়ন দাখিলের সুযোগ নেই), ফরিদপুরের চরভদ্রাসনের চরঝাউকান্দি (নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে।

যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না), ভোলার চরফ্যাশনের ঢালচর (চেয়ারম্যান পদে নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না), সিলেটের জকিগঞ্জের সুলতানপুর (নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না) ও কাজলসার (সব পদে পুনরায় ভোটগ্রহণ করা হবে), ব্রাহ্মবাড়িয়া সদরের নাটাই দক্ষিণ (নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না), কুমিল্লার দেবিদ্বারের ভানী (নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না)।

সম্পূর্ণ ইউপির নির্বাচন বাতিল করার কারণে যেগুলোতে পুনঃতফসিলের প্রয়োজন হবে :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের দুর্লভপুর (নতুন সময়সূচি জারি করে মনোনয়ন জমা নেওয়া হবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না) ও শরীয়তপুর সদরের চিতলিয়া (পুনঃতফসিল দিতে হবে। যারা আগে মনোনয়ন জমা দিয়েছিলেন তাদেরও নতুন করে জমা দিতে হবে। যারা আগে মনোনয়ন জমা দিয়েছিলেন তাদের জামানতের টাকা ফেরত দেওয়া প্রয়োজন)।

এছাড়া দিনাজপুর সদরের চেহেলগাজী, জয়পুরহাটের পাঁচবিবির আওলাই, মাগুরা সদরের বগিয়া, চাঁদপুর সদরের হানারচর, মতলব উত্তরের জহিরাবাদ ও সিলেটের গোপালগঞ্জের বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণও হবে আগামী ১৫ জুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৯৫৩,০৪৯
সুস্থ
১,৮৯৯,৬৩৯
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৫১৯,৮৭২,১২৬
সুস্থ
মৃত্যু
৬,২৫৮,৯৫১

Categories