• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

১৫ জুন স্থগিত ১৬ ইউপিতে ভোট

প্রজন্মের আলো / ৯৬ শেয়ার
Update শুক্রবার, ৬ মে, ২০২২
ছবি সংগৃহীত

অনলাইন ডেস্ক:

চেয়্যারম্যান প্রার্থীর মৃত্যু ও আইনি জটিলতার কারণে স্থগিত করা হয়েছিল এমন ১৬টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে। এদিন ১৩৫টি ইউপির সাধারণ নির্বাচনও অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ইসির নির্বাচন পরিচালনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান।

যেসব ইউপিতে ভোট হবে সেগুলো হলো- বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর (চেয়ারম্যান পদে নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা আগে জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না। তবে সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে মনোনয়ন দাখিলের সুযোগ নেই), পাবনা সদরের ভাঁড়ারা (চেয়ারম্যান পদে নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না। তবে সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে মনোনয়ন দাখিলের সুযোগ নেই), ফরিদপুরের চরভদ্রাসনের চরঝাউকান্দি (নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে।

যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না), ভোলার চরফ্যাশনের ঢালচর (চেয়ারম্যান পদে নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না), সিলেটের জকিগঞ্জের সুলতানপুর (নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না) ও কাজলসার (সব পদে পুনরায় ভোটগ্রহণ করা হবে), ব্রাহ্মবাড়িয়া সদরের নাটাই দক্ষিণ (নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না), কুমিল্লার দেবিদ্বারের ভানী (নতুন করে মনোনয়ন জমা দেওয়া যাবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না)।

সম্পূর্ণ ইউপির নির্বাচন বাতিল করার কারণে যেগুলোতে পুনঃতফসিলের প্রয়োজন হবে :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের দুর্লভপুর (নতুন সময়সূচি জারি করে মনোনয়ন জমা নেওয়া হবে। যারা জমা দিয়েছেন তাদের আর দিতে হবে না) ও শরীয়তপুর সদরের চিতলিয়া (পুনঃতফসিল দিতে হবে। যারা আগে মনোনয়ন জমা দিয়েছিলেন তাদেরও নতুন করে জমা দিতে হবে। যারা আগে মনোনয়ন জমা দিয়েছিলেন তাদের জামানতের টাকা ফেরত দেওয়া প্রয়োজন)।

এছাড়া দিনাজপুর সদরের চেহেলগাজী, জয়পুরহাটের পাঁচবিবির আওলাই, মাগুরা সদরের বগিয়া, চাঁদপুর সদরের হানারচর, মতলব উত্তরের জহিরাবাদ ও সিলেটের গোপালগঞ্জের বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণও হবে আগামী ১৫ জুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories