• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান সচল হলো ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জার

ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান আ: খালেক; হতে চান জনগণের সেবক

প্রজন্মের আলো / ১৫৩ শেয়ার
Update সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

নাজমুল হোসেন সেন্টু:
রাজনীতিতে সকলের ভাগ্যে সুফল বয়ে আসে না। কেউ অল্পতেই সফলতার মুখ দেখে (সফলতার চুড়ায় পৌঁছে যায়) আবার কেউ জীবনের শেষ প্রান্তে এসেও হিসেব কষে জীবনে কি পেলাম (তার জীবনে প্রাপ্তি কি?)। তারপরও ত্যাগি নেতা কর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নিরবে দলকে ভালোবেসে যায়।
তবে রাজনীতিতে কমবেশি সকলেরই একটা স্বপ্ন থাকে। থাকে আশাও। সেই রকমই একটা আশা ও স্বপ্ন নিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান দলের জন্য নিবেদিত প্রাণ, ত্যাগি নেতা আঃ খালেক তিনি এবার নওগাঁর মান্দা উপজেলার ১২নং কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় নৌকা প্রতীকে নির্বাচন করতে চান।
নির্বাচন কমিশন তফসিল ঘোষণার ফলে বাজতে শুরু করেছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ডামাডোল। দলীয় মনোনয়ন পাওয়ার আশায় দৌড় ঝাঁপ শুরু করেছেন মনোনয়ন প্রত্যাশীরা। তারা বিভিন্ন উপায়ে তদ্বিরসহ দলীয় নেতাদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় নির্যাতিত ত্যাগি নেতা আঃ খালেক কাশোপাড়া ইউনিয়নের ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষদের সঙ্গে চালিয়ে যাচ্ছেন মতবিনিময়। চাচ্ছেন দোয়া ও ভালোবাসা।
এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গেও যোগাযোগ রাখছেন সবসময়। আঃ খালেক বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ ও লালন করে রাজনীতি করছি। ১৯৯৬ থেকে ২০০১ উপজেলা যুবলীগের সদস্য, ২০০১-২০০৯ উপজেলা যুবলীগ সহসভাপতি, ২০০৯ থেকে ২০১৯ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক, বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সদস্য।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা এবার দলের জন্য ত্যাগি নেতাকর্মীদের মূল্যায়ন করবেন। তৃণমূলের মতামতের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি।
তিনি বলেন, আসন্ন নির্বাচনে আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য একজোট হয়ে কাজ করবে এলাকাবাসী। কারণ এলাকাবাসী আমাকে ভালোবাসে। তাই আমি মনোনয়ন পেলে চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই ইউনিয়নবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। আমি কাঁশোপাড়া ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করব।
উল্লখ্য, ১২ নং কাঁশোপাড়া ইউনিয়নের নিজকুলিহার গ্রামের মৃত ফেলু প্রামানিকের ছেলে। সমাজ সেবক,বিশিষ্ট ব্যবসায়ী, কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী। মোঃ আঃ খালেকের পেশা ব্যবসা।

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories