• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

এইচএসসির ফরম পূরণ : ২৪ মাসের বেশি বেতন নেওয়া যাবে না

প্রজন্মের আলো / ২২৩ শেয়ার
Update শনিবার, ১৪ আগস্ট, ২০২১
প্রতিকী ফাইল ফটো

ডেস্ক রিপোর্ট:

এইচএসসি পরীক্ষার ফরম পূরণে বোর্ড নির্ধারিত ফি ও ২৪ মাসের বেশি বেতন আদায় করতে পারবেনা কলেজগুলো। এ বিষয়ে কোন অভিযোগের সত্যতা পাওয়া গেলে কলেজের ফরম পূরণের প্যানেল তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছে ঢাকা বোর্ড।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে বোর্ড থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বোর্ড বলছে, ২০২১ খ্রিষ্টাব্দের এইচএসসি পরীক্ষার ফরম পূরণ বাবদ বোর্ড নির্ধারিত ফি ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ২৪ মাসের বেশি (২০১৯ খ্রিষ্টাব্দের ১ জুলাই থেকে ২০২১ খ্রিষ্টাব্দের ৩০ জুন) বেতন আদায় করা যাবে না। ফরম পূরণের জন্য শিক্ষার্থী ও অভিভাবকদের কলেজে আসতে বলা যাবে না।

বোর্ড আরও বলছে, এ সংক্রান্ত কোন অভিযোগের সত্যতা পাওয়া গেলে প্রতিষ্ঠানের ফরম পূরণ প্যানেল তাৎক্ষণিকভাবে বন্ধ করাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) থেকে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories