• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব ১৮ জেলায় ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা বিরল সূর্যগ্রহণ আজ, দিন হবে রাতের মতো ঝড় ও বজ্রপাতে তিন জেলায় নিহত ৭ আজ বিশ্ব স্বাস্থ্য দিবস

টিকা না নেওয়ায় স্টেডিয়ামে ঢুকতে পারলেন না ব্রাজিলের প্রেসিডেন্ট

প্রজন্মের আলো / ১৪১ শেয়ার
Update মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

অনলাইন ডেস্ক:

টিকা না নেওয়ায় স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারেনি ব্রাজিল প্রেসিডেন্ট জাইর বোলসোনারো। সান্তোস ও গ্রেমিওর মধ্যে লিগ ম্যাচটি মাঠে বসে উপভোগ করতে চেয়েছিলেন তিনি। কিন্তু করোনাভাইরাসের টিকা না নেওয়ায় তাকে অনুমতি দেয়নি সান্তোস ক্লাব কর্তৃপক্ষ। মেট্রোপলিসের এক নিউজ পোর্টালের প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় দেশটির ছয় লাখেরও বেশি মানুষ প্রাণ হারিয়েছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে। করোনাভাইরাস মহামারী শুরুর পর এই প্রথম দর্শকের উপস্থিতিতে ম্যাচ খেলল সান্তোস। কিন্তু ক্লাবটি আগে থেকেই জানিয়েছিল, যারা টিকা নিয়েছে এবং যাদের পিসিআর টেস্টের ফল ‘নেগেটিভ’, তারাই মাঠে প্রবেশের সুযোগ পাবেন। কিন্তু বোলসোনারো টিকা নেননি। ব্রাজিলের করোনা পরিস্থিতি বিপর্যয়ের জন্য অনেকে তাকে অভিযুক্ত করেন।

ব্রাজিল প্রেসিডেন্ট জানিয়েছেন, আমি সান্তোসের ম্যাচটি দেখতে চেয়েছিলাম। কিন্তু তারা বলল, এজন্য আপনাকে অবশ্যই টিকা নিতে হবে।

টিকা নিতে এর আগেও অস্বীকৃতি জানিয়ে শিরোনামে এসেছেন বোলসোনারো। প্রেসিডেন্টের দাবি, কোভিড-১৯-এ আক্রান্ত হওয়ার পর তার শরীরে এরই মধ্যে এন্টিবডি তৈরি হয়েছে। এটা অবশ্য পরিষ্কার নয় যে বোলসোনারো আদতে মাঠে বসে ম্যাচটি দেখতে চেয়েছিলেন কিনা, নাকি তার ভাষায় ‘ভ্যাকসিন পাসপোর্ট’-এর প্রয়োজনীয়তা নিয়ে অভিযোগ করার জন্যই কেবল এটা বলেছেন তিনি। সান্তোসের এক মুখপাত্র অবশ্য জানিয়েছেন, প্রেসিডেন্টের দলের কেউ তাদের সঙ্গে বোলসোনারোর মাঠে আসার ব্যাপারে কোনো যোগাযোগ করেননি। তবে সব সমর্থকদের সুরক্ষা নিয়ম মানতে হবে বলেও মনে করিয়ে দেন ওই ‍মুখপাত্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories