• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

ধর্ম যার যার দেশ সকলের কথাটির বিশ্বাস স্থাপন করতে হবে..এমপি হেলাল

প্রজন্মের আলো / ৯৮ শেয়ার
Update মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

রাহিদ সরদার:

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বলেছেন সকল ধর্মের মানুষের বসবাসের শান্তিপূর্ন দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের এই লাল সবুজের বাংলাদেশ।

ধর্ম যার যার কিন্তু দেশ সকলের এই কথাটির প্রতি আমাদের সকলের পূর্ন আস্থা ও বিশ্বাস স্থাপন করে জননেত্রী শেখ হাসিনার শান্তির বার্তাকে প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আমাদের শান্তির দেশে অশান্তি সৃষ্টি করতে একশ্রেণির মানুষ কাজ করে আসছে। বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট করতে ওই মহল উঠেপড়ে লেগেছে। তবে যতদিন জননেত্রী শেখ হাসিনা বেঁচে আছেন ততদিন ওই কুচক্রী মহলের মন্দ স্বপ্ন ও আশাকে আমরা বাস্তব হতে দিবো না। এই জন্য আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ও নীতি থেকে বিচ্যুত হওয়া যাবে না। তিনি নওগাঁর রাণীনগরে দলীয় কর্মসূচির অংশ হিসেবে সম্প্রীতি রক্ষা দিবস পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন।

সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন, লুটপাট, অগ্নিসংযোগ ও মারপিটের ঘটনার প্রতিবাদে দেশব্যপী আওয়ামীলীগের গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা আওয়ামীলীগ এই কর্মসূচীর আয়োজন করে। কর্মসূচির শুরুতেই মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি র‍্যালী বের হয়ে তা উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিন শেষে কার্যালয়ে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, সম্পাদক আব্দুর রউফ দুলু, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories