• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
দেশে তীব্র তাপমাত্রা, ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল আরো ৭ দিন রোববার খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান: হিট অ্যালার্টে স্কুল বন্ধ চান অভিভাবকরা বিমা কোম্পানী পরিচালনায় আসছে নতুন আইন সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা

নওগাঁয় নবীন ও প্রবীণ শিল্পীদের নিয়ে তৈরি হচ্ছে টেলিফিল্ম

প্রজন্মের আলো / ১৪০ শেয়ার
Update শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

সাদেকুর রহমান বাঁধন:

নওগাঁ জেলায় এই প্রথম স্থানীয় প্রবীণ এবং উদীয়মান শিল্পীগন দের নিয়ে তৈরি হচ্ছে টেলিফিল্ম। নওগাঁ জেলা প্রশাসন কর্তৃক পৃষ্ঠপোষকতায় 2019 সালে গড়ে ওঠা সংগঠন ইয়াং ফিল্মর্স নওগাঁ। সংগঠনটি সাম্প্রতিক সময়ের বিভিন্ন সামাজিক সচেতনতামূলক ডকুমেন্টারি এবং শর্ট ফিল্ম তৈরি করে এসেছেন যা বিভিন্ন জনস্থানে সচেতনতা বৃদ্ধির জন্য প্রদর্শন করে আসছে। ইতি মধ্যে ইয়াং ফিল্মার্স নওগাঁ একটি টেলিফিল্ম নির্মাণের পরিকল্পনা করেছে।

যা নওগাঁ জেলা ও পার্শ্ববর্তী এলাকায় প্রদর্শনী করা হবে। গত ২৫ নভেম্বর ২০২২ ইং তারিখ নওগাঁ জেলা প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় ইয়াং ফিল্মার্স নওগাঁ প্রেজেন্টস ”ফাঁদ” টেলিফিল্ম নির্মানের শুভ মহরত অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওগাঁ জেলার সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ শরিফুল ইসলাম খান , সাবেক অধ্যক্ষ নওগাঁ সরকারি কলেজ, নওগাঁ। সংস্কৃতি ব্যক্তিত্ব ডাক্তার মইনুল হক দুলদুল ।

মোঃ কায়েস উদ্দিন, সভাপতি, নওগাঁ প্রেসক্লাব নওগাঁ। মোঃ রফিকুদৌলা রাব্বি, সাধারণ সম্পাদক, আবৃত্তি পরিষদ নওগাঁ। মোঃ মুরাদ হোসেন, ম্যানেজিং ডিরেক্টর, রুমিয়া নার্সিং ইনস্টিটিউট নওগাঁ। মাগফুরুল হাসান বিদ্যুৎ , পরিচালক, হাতে খড়ি, নওগাঁ। উপস্থিত ছিলেন ফাঁদ টেলিফিল্ম এর ডিরেক্টর নাসিবুল হাসান, গল্পের রচয়িতা প্রশান্ত সান্যাল সহ কলাকৌশলী এবং সংগঠনের সদস্যবৃন্দরা। ”ফাঁদ” টেলিফিল্মটি একটি ভৌতিক থ্রিলার গল্পের উপর নির্মিত হচ্ছে। যেখানে অভিনয় করবেন স্থানীয় প্রবীন উদীয়মান অভিনয় শিল্পীবৃন্দ। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ জানান এরকম উদ্যোগ নওগাঁ সাংস্কৃতিক দিকে অনেকটা এগিয়ে যাবে। যেখানে অভিনয় করছেন এক ঝাক নওগাঁর অভিনয় শিল্পীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories