• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মাধ্যমিক স্তরে নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান

নওগাঁর আত্রাইয়ে তরুণদের মাঝে ফুটবল বিতরণ

প্রজন্মের আলো / ২৮৯ শেয়ার
Update শনিবার, ১৪ আগস্ট, ২০২১

 তানভীর রহমান:

তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই।  তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে তরুণ যুব সমাজকে মাদক ও প্রযুক্তির আসক্তি তথা সোশ্যাল মিডিয়া থেকে ফিরিয়ে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে আত্রাই উপজেলার আহসানগগ্জ ইউনিয়নের ব্রজপুর গ্রামের ফুটবলারদের মাঝে ফুটবল বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১৩ আগষ্ট বিকেলে তরুণদের মাঝে ফুটবল বিতরণ করেন তরুণ উদ্যোক্তা ও সংগঠক সাদেকুর রহমান (বাঁধন)।

  এসময় সাদেকুর রহমান (বাঁধন)বলেন, একটি সুন্দর সমাজ গড়তে খেলাধুলার অনেক প্রয়োজন। খেলাধুলা যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করে। মাদকের কালো থাবা থেকে যুবসমাজকে বাঁচাতে খেলাধুলার কোন বিকল্প নাই। পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি নিষেধাজ্ঞা অনুসরণ করার অনুরোধ জানান তিনি।


আপনার মতামত লিখুন :

One response to “নওগাঁর আত্রাইয়ে তরুণদের মাঝে ফুটবল বিতরণ”

  1. Ashraful Islam says:

    অভিনন্দন সাদেকুর রহমান বাঁধন মামা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories