• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

নওগাঁর বদলগাছীতে অজ্ঞাতনামা বৃদ্ধার লাশ উদ্ধার

প্রজন্মের আলো / ১৫৬ শেয়ার
Update রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

নুরুজ্জামান লিটন:
নওগাঁর বদলগাছীতে অজ্ঞাত এক বৃদ্ধ মহিলার লাশ উদ্ধার করেছে বদলগাছী থানা পুলিশ।
১৬ অক্টোবর,শনিবার দুপুর দেড়টার সময় উপজেলার সদর ইউনিয়নের জিয়ল পশ্চিমপাড়া (সাঁওতালপাড়া) এসডিএফ অফিস ঘরের সামনে ৬৭ বছর বয়সী একজন অজ্ঞাতনামা বৃদ্ধ মহিলার মৃতদেহ পাওয়া গেছে।
বদলগাছী থানা পুলিশ ও এলাকাবাসীরা জানান, মৃত মহিলাটি অপরিচিত। সে তার কোন নাম ঠিকানা কিছুই বলতে পারেনি। শনিবার সকাল ৮ টার দিকে এসডিএফ অফিস ঘরের সামনে বসে থাকতে দেখা যায়। মহিলাটি পানি খেতে চাইলে উক্ত গ্রামের রাশেদুল ইসলামের স্ত্রী রেবেকা খাতুন দোকান থেকে একটি পাউরুটি ও পানি খেতে দেন। এরপর বেলা ১.৩০ টার সময় ঐ মহিলা মারা যায়।
এবিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রায়হান হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করি এবং এলাকাবাসীর কাছে বিস্তারিত জানার পর তার পরিচয় না পাওয়ায় তাকে বদলগাছী সরকারি কবরস্থানে দাফন-কাফন করার পরামর্শ দেওয়া হয়েছে।
এবিষয়ে স্থানীয় মেম্বার আজাদ হোসেন বলেন, নাম পরিচয়হীন মৃত মহিলার লাশ এলাকাবাসীর সহযোগীতায় বদলগাছী সরকারি কবরস্থানে দাফন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories