• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

নওগাঁর বদলগাছীতে জমি নিয়ে বিরোধের জেরে যুবক খুন,আটক-২

প্রজন্মের আলো / ১১৭ শেয়ার
Update বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
প্রতিকী ছবি

নুরুজ্জামান লিটন:
নওগাঁ জেলার বদলগাছী উপজেলার বালুভরা ইউনিয়নের পালশা গ্রামে প্রতিপক্ষের হামলায় মেহেদী হাসান ‘নিয়ন’ (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। তিনি ওই গ্রামের মোকলেছার রহমানের ছেলে।
আজ ২২ডিসেম্বর,বুধবার সকাল ৯ টার দিকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিয়নকে কেঁচি দ্বারা আঘাত করে একই গ্রামের ইছাহক আলী ও তার বড় ছেলে আসমাউল হক ওরফে হুমায়ন(২৬) এবং ছোট ছেলে স্বাধীন হোসেন (২৪)। পুলিশ ইছাহাক আলীর স্ত্রী খুরশিদা বেগম ও ছেলে স্বাধীনকে আটক করলেও ইছাহক ও বড় ছেলে আসমাউল হক (হুমায়ন) পলাতক রয়েছে।
সরেজমিনে তথ্য সংগ্রহকালে জানা যায়, ২২ ডিসেম্বর,বুধবার ভোর সাড়ে ৬টার দিকে পূর্ব বিরোধের জেরে একই গ্রামের ইছাহাক আলী ও তার ছেলেরা তাদের বাড়ির সামনে নিয়নের ওপর হামলা চালায়। এসময় তারা নিয়নের তলপেটে কেচি দিয়ে আঘাত করে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের বোন ইসমত আরা বলেন, ৫ বছর আগে আমার ভাই ৯০ হাজার টাকা দিয়ে ইছাহাক আলীর জমি বন্ধক নেন এবং চাষাবাদ করে আসছে। কিছুদিন হলো সেই জমি বিক্রয় করবে মর্মে আমার ভাইকে প্রস্তাব দিলে আমার ভাই জমিটি কিনে নিতে অস্বীকৃতি জানায় এবং বন্ধকের টাকা ফেরত চায়। সেই টাকা ফেরত নিয়ে ইছাহাক ও তার ছেলেদের সাথে বিরোধ চলছিল। আজকে তারা আমার ভাইকে ডেকে নিয়ে মারধর করে কেঁচি দিয়ে আঘাত করে হত্যা করেছে।
প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশী মন্জু বেগম বলেন, ইছাহাকের বড় ছেলে হুমায়ন নিয়নের তলপেটে কেঁচি দিয়ে আঘাত করেছে,যার কারনে তার মৃত্যু হয়েছে। মহাদেবপুর সার্কেল এটিএম মাইনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন জানান, জমি বন্ধকের টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মেহেদী হাসান (নিয়ন) নিহত হয়েছেন। নিহতের বাবা মোকলেছার রহমান বাদি হয়ে থানায় একটি মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় খুরশিদা বেগম ও স্বাধীনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক দুজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।অতিশীঘ্রই গ্রেপ্তার করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories