• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
সারাদেশে হিট অ্যালার্ট জারি ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু

ওয়ালটন ফ্রিজ কিনলেই বিদেশে ভ্রমণ

নওগাঁর রাণীনগরে হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের আনন্দ র‍্যালী

প্রজন্মের আলো / ১১১ শেয়ার
Update বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:
নওগাঁর রাণীনগরে ওয়ালটন শোরুম হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের আনদ র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। ওই শোরুমের চারটি শাখা থেকে ওয়ালটন ফ্রিজ কিনলেই লটারীর মাধ্যামে  বিশ্বর প্রায় ২৫টি দেশ ভ্রমণের ও লাখোপতি হওয়ার সুর্বণ সুযোগ অফারের উদ্বোধন উপলক্ষ্যে হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের আয়োজনে আনন্দ র‍্যালী করা হয়।
র‍্যালীটি সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে। র‍্যালী শেষে সদরের বাইপাস সড়কের পাশে বৃক্ষরোপণ ও শোরুমে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। এছাড়া ৫০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়।
হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের প্রোপাইটর ও ওয়ালটনের এক্সক্লুসিভ ডিলার আমিনুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অফারটির উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের  ফাস্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক মিজানুর রহমান। এছাড়া অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের রিজিওনাল সেলস ম্যানেজার মঞ্জুর আহমেদ, হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্স এর চারটি শাখার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের প্রোপাইটর  আমিনুল ইসলাম জানান, আমাদের শোরুমের রাণীনগর বাজার বিএনপির মোড়, থানার মোড়, গহেলাপুর বাজার ও আত্রাই সাহেবগঞ্জ বাজার শাখার যে কোন শাখা থেকে ওয়ালটনের ফ্রিজ কিনলেই থাকছে বিনা পয়সায় লাটারীর মাধ্যমে মালেয়শিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ইন্ডিয়া, নেপালসহ বিশ্বর প্রায় ২৫ দেশ ভ্রমণ এবং লাখোপতি হওয়ার সুর্বণ সুযোগ। এ অফারটি গত সোমবার থেকে চালু হয়েছে চলবে নভেম্বরের ১০ তারিখ পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories