• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান সচল হলো ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জার

নওগাঁয় অবৈধভাবে মজুত ৬ হাজার ২৫৩ বস্তা সার উদ্ধার

প্রজন্মের আলো / ৬৪ শেয়ার
Update শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

সংবাদদাতা:

নওগাঁর পোরশা উপজেলা থেকে অবৈধভাবে মজুত করা দুটি গোডাউন থেকে ৬ হাজার ২৫৩ বস্তা সার উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টার সময় এ অভিযান পরিচালনা করা হয়।

নওগাঁ জেলা এনএসআই ও পোরশা উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের নেতৃত্বে পোরশার শিশাবাজারের অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময় পোরশা উপজেলার ভবানীপুরের শিশাবাজার থেকে মৃত বৈদ্যনাথ শাহার ছেলে বিকাশ সাহার গোডাউন থেকে ৫ হাজার ২৪ বস্তা ডিএপি সার ও ১৪৬ বস্তা এমওপি সার এবং একই বাজারের মৃত মনসুর আলীর ছেলে মো. নজমুল আলমের গোডাউন থেকে ৮৮২ বস্তা ডিএপি স্যার ও ২০১ বস্তা এমওপি সার উদ্ধার করে। অবৈধভাবে সার মজুতের দায়ে বিকাশ সাহাকে ৫০ হাজার ও নজমুল আলমকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, পোরশার শিশাবাজারে অভিযান চালিয়ে দুজন অসাধু ব্যবসায়ীর কাছ থেকে অবৈধভাবে মজুত করা ৫৯০৬ বস্তা ডিএপি ও ৩৪৭ বস্তা এমওপি সার উদ্ধার এবং সর্বমোট ৮০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সার উদ্ধার করে কৃষি সম্প্রসারণ কর্মকর্তার তত্বাবধানে সরকার নির্ধারিত মূল্যে বিক্রির নির্দেশনা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories