• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার ঈদুল ফিতরের তারিখ জানাল সৌদি আরব

নওগাঁয় এটলাস স্টাডি কনসালটেন্টের শাখা উদ্বোধন

প্রজন্মের আলো / ১০৫ শেয়ার
Update শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:

নওগাঁয় এটলাস স্টাডি কনসালটেন্টের শাখা উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) দুপুর ১২টায় শহরের আড্ডায় কফি হলরুমে আয়োজিত অনুষ্ঠানে কেক কাটার মধ্য দিয়ে এই শাখার উদ্বোধন করেন প্রধান অতিথি নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। এর আগে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সাহানা হাবিবা মিমের সঞ্চালনায় প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, লেখক-কলামিষ্ট বীর মুক্তিযোদ্ধা এবিএম রফিকুল ইসলাম এবং এটলাস স্টাডি কনসালটেন্টের নওগাঁ জেলার পরিচালক আরমান হোসেন রুমন বক্তব্য রাখেন।

এসময় এটলাস স্টাডি কনসালটেন্টের রাজশাহী বিভাগের পরিচালক ইসতিয়াক আহমেদ তাসফিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি কায়েস উদ্দীন, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাডভোকেট শহীদ হাসান সিদ্দিকী স্বপন ও সাধারন সম্পাদক আজাদ হোসেন মুরাদ, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি এবাদুল হক উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে জেলা সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফুল নয়ন ও রিফাত হোসেন সবুজ, আলোকিত বাংলাদেশ ও জাগো নিউজের জেলা প্রতিনিধি আব্বাস আলী, যায়যায়দিনের জেলা প্রতিনিধি রুহুল আমিনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ, শহরের বিভিন্ন কলেজ এবং পলিটেকনিকে অধ্যয়নরত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং নওগাঁর কৃতি শিশু নৃত্যশিল্পী ফ্লোরা আহমেদকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। এসময় ফ্লোরা আহমেদ একক নৃত্য পরিবেশনের মাধ্যমে উপস্থিত সুধীজনদের প্রশংসা কুড়ান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories