• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

নওগাঁয় গৃহবধুকে ধর্ষনচেষ্টা

প্রজন্মের আলো / ১২৬ শেয়ার
Update রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

প্রজন্মের আলো সংবাদদাতা:
নওগাঁর মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই গৃহবধূ।
মামলা সূত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলার এনায়েতপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইফুল ইসলাম (৩৫), মৃত ওসমান গণির ছেলে হারুন অর রশিদ (৫০) ও মৃত জহির উদ্দীনের ছেলে ফজলুর রহমান (৩৩) একই গ্রামের কালামের বড়িতে ঢুকে তার স্ত্রী মহসিনা বেগমকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।
এ সময় ভুক্তভোগী গৃহবধূর চিৎকারে পাশের ঘর থেকে তার ছেলে নবম শ্রেণির ছাত্র আল-আমিন, তার স্বামী আবুল কালাম এগিয়ে আসলে বিবাদীরা তাদেরকে মারপিট করে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে শুক্রবার দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করে।
মামলার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দীন মাহমুদ জানান, এ ব্যাপারে একটি মামলা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories