• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মাধ্যমিক স্তরে নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান

নওগাঁয় বিশ্ব এইডস দিবস পালিত

প্রজন্মের আলো / ৯৯ শেয়ার
Update বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

সংবাদদাতা:

‘সমতার বাংলাদেশ, এইডস ও অতিমারি হবে শেষ’ এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁয় র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে। বুধবার সিভিল সার্জন অফিস চত্বর থেকে একটি র‌্যালি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুরনায় সেখানে গিয়ে শেষ হয়।

পরে সিভিল সার্জন অফিস মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফের সভাপতিত্বে ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর এ-মোর্শেদ, সদর উপজেলা স্বস্থ্যা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ, মেডিকেল অফিসার ডা. আশিষ কুমার সাহা, জেলা সিনিয়র স্বাস্থ্যা ও শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমানসহ প্রমুখ। বক্তারা বিশ্ব এইডস দিবসের উপর বিস্তারিত আলোচনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories