• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ কর্মীর মৃত্যু

প্রজন্মের আলো / ১৬৮ শেয়ার
Update শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
প্রতিকী ছবি

প্রজন্মের আলো সংবাদদাতা:

নওগাঁর মহাদেবপুরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আবু হানিফ (১৭) নামে এক মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মটরসাইকেলে থাকা আরো দুই আরোহী আবদুল লতিফ (২৩) ও মকবুল হোসেন (১৭) আহত হয়েছেন।

শুক্রবার রাত ৮টায় মহাদেবপুর-ছাতড়া সড়কের লক্ষণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হানিফ উপজেলার হাতুড় ইউনিয়নের মোহালী গ্রামের আফিজ উদ্দিনের ছেলে এবং ওই ইউপির ছয় নম্বর ওয়ার্ড ছাত্র লীগের সদস্য।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তিন আরোহী জেলার নিয়ামতপুর উপজেলার ঘুঘুডাঙ্গা এলাকা থেকে মহাদেবপুর ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার খাজুর ইউনিয়নের লক্ষণপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক্টর তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হানিফ সেখানে মারা যান। আহত দু’জন চিকিৎসাধীন রয়েছেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories