• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
মাধ্যমিক স্তরে নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ স্বাস্থ্যসেবায় পাঁচ বছরে ব্যয় বেড়েছে তিন গুণ: গবেষণা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল রাজধানীর কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে বিশ্বের ২২০ কোটি মানুষ বিশুদ্ধ পানি পায় না: জাতিসংঘ অবন্তিকার মৃত্যু; সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকী আটক জিম্মি বাংলাদেশি জাহাজে আরও জলদস্যু উঠেছে, পরিস্থিতি উদ্বেগজনক অবন্তিকার মৃত্যুর ঘটনায় উত্তাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১০ বিশিষ্টজন পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার ২০২৪ গাজায় ইফতারের লাইনে দাঁড়ানো মানুষের উপর গুলি, নিহত ৬ শান্ত-মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের সহজ জয় জাহাজ অপহরণ ৫০ লাখ ডলার দাবি জলদস্যুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত: সর্বোচ্চ শাস্তির সুপারিশ হাইকোর্টের রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান

নিয়ামতপুরে পদ্মা সেতু উদ্বোধনের আনন্দ র‌্যালি

প্রজন্মের আলো / ৭৫ শেয়ার
Update রবিবার, ২৬ জুন, ২০২২

সংবাদদাতা:

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করেছে উপজেলা আওয়ামীলীগ এবং উপজেলা প্রশাসন।

শনিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে নবনির্মিত উপজেলা কমপ্লেক্স ভবনের সামনে থেকে বের হয় বর্ণাঢ্য র‌্যালি।

র‌্যালির নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ এবং উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। র‌্যালিতে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান থেকে শুরু করে উপজেলা সদরের সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। অংশ নেন সাধারণ মানুষও।

র‌্যালিতে প্রদর্শিত হয় পদ্মা সেতুর ফেস্টন, ক্যাপ ও প্লেকাট। এ ছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীদের ঢোলের আওয়াজ। এ সময় প্রধানমন্ত্রী এবং পদ্মা সেতুকে নিয়ে জেলা পরিষদ অডিটোরিয়ামে বড় পর্দায় বাজানো হয় বাউল গান।

র‌্যালিটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নবনির্মিত উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়। এরপর পুরাতন উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর পদ্মা সেতুর উদ্বোধন সরাসরি প্রচারিত হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ বলেন, ‘পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দিনব্যাপী সরকারী এবং দলীয়ভাবে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বেলা ১১টায় নিয়ামতপুর সরকারী বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার দলীয় নেতা কর্মী, সমর্থক ও সাধারণ মানুষের উপস্থিতিতে র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে অংশ গ্রহন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজদ, সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, সরকার কামাল হোসেন, আব্দুস সামাদ, নূরুল ইসলাম, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমান নঈমসহ হাজিগনর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, চন্দননগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামন বদি, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ ওবাইদুল হক, রসুলপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর, পাড়ইল ইউনিয়ন চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মুজিব গ্যান্দা, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাহারুল ইসলাম, সহ-সভাপতি ও শ্রীমন্তপুর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories