• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English
সংবাদ শিরোনাম
ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, প্রতিবাদ করায় চাকরি গেলো ২৮ কর্মীর তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে ৯৬ হাজার শিক্ষক নিয়োগ: আবেদন যেভাবে নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ একীভূত হচ্ছে ৩০০ প্রাথমিক বিদ্যালয় রয়টার্সের প্রতিবেদন ; ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ইসরায়েলে হামলা করেছে ইরান ইসরায়েলে আঘাত হানতে সক্ষম ইরানের শক্তিশালী ৯ ক্ষেপণাস্ত্র নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২ মান্দায় মদপানে তিন কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু ঈদুল ফিতর বৃহস্পতিবার

পত্নীতলায় আদিবাসী তরুণ-তরুণীদের নিয়ে আরকো’র সমাবেশ।

প্রজন্মের আলো / ১২৮ শেয়ার
Update শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

সংবাদদাতা:

নওগাঁর পত্নীতলায় আদিবাসী তরুণ-তরুণীদের একতাবদ্ধ ও উন্নত জীবন তৈরিতে কার্যক্রম চিহ্নিত ও করণীয় বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা হলরুমে পল্লী সহযোগী বিষয়ক সংস্থা আরকো‘র আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রকল্পের ব্যবস্থাপক শুক্লা মুখার্জ্জী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা। এবং আরও উপস্থিত ছিলেন উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী এবং ইউসেপ রাজশাহীর প্রতিনিধি দল।

আলোচকবৃন্দ জানান, ড্রীম প্রকল্পের ০৯ টি আদিবাসী এলাকার ১২০ জন যুব এবং যুবা তাদের অভিজ্ঞতা শেয়ার করেন। এছাড়া সভায় আলোচক বৃন্দ দলিত আদিবাসী সম্প্রদায়ের তরুণদের এগিয়ে নিতে তাদের একমত হন এবং তদের উন্নত জীবনের জন্য শিক্ষার বিকল্প নেই বলেও জানান আরকো’র টিভেট এবং ইয়ুথ অফিসার রবিউল ইসলাম বলেন, তরুণ-তরুণীরাদের এগিয়ে নিতে আমরা দীর্ঘদিন তাদের জন্য কাজ করে আসছি। রাষ্ট্রকে উন্নত বিশ্বের কাতারে এগিয়ে নিতে দলিত আদিবাসীদের পিছিয়ে রেখে তা সম্ভব নয়। তাদের এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ

Categories